1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

বাংলাদেশ-ভারত ফ্লাইট চালু হচ্ছে ২৮ অক্টোবর

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

‘এয়ার বাবল’ ব্যবস্থাপনায় আগামী ২৮ অক্টোবর বাংলাদেশ ও ভারতের মধ্যে আবারো শুরু হতে যাচ্ছে ফ্লাইট চলাচল।

কভিড-১৯ মহামারির কারণে গত প্রায় আট মাস দুই দেশের মধ্যে নিয়মিত ফ্লাইট যোগাযোগ বন্ধ ছিল। পররাষ্ট্র মন্ত্রণালয় ও ঢাকায় ভারতীয় হাইকমিশন গতকাল শনিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ তথ্য জানায়।

বিমান বাংলাদেশ এয়ারলাইনস, ইউএস-বাংলা এয়ারলাইনস ও নভো এয়ার-তিনটি বাংলাদেশি এয়ারলাইনস সপ্তাহে ২৮টি ফ্লাইট পরিচালনা করবে। অন্যদিকে এয়ার ইন্ডিয়া, ভিস্তারা, ইন্ডিগো, স্পাইসজেট ও গোএয়ার-পাঁচটি ভারতীয় এয়ারলাইনস প্রতি সপ্তাহে একইসংখ্যক ফ্লাইট চালাবে।

বিমান ঢাকা-দিল্লি-ঢাকা এবং ঢাকা-কলকাতা-ঢাকা রুটে, ইউএস-বাংলা এয়ারলাইনস ঢাকা-চেন্নাই এবং নভো এয়ারের ফ্লাইট ঢাকা-কলকাতা-ঢাকা রুটে পরিচালনা করার কথা রয়েছে। অন্যদিকে উল্লিখিত পাঁচটি ভারতীয় এয়ারলাইনস ঢাকা-দিল্লি-ঢাকা, ঢাকা-কলকাতা-ঢাকা, ঢাকা-চেন্নাই-ঢাকা এবং ঢাকা-মুম্বাই-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করবে।

গত ৯ অক্টোবর বাংলাদেশে ভারতীয় হাইকমিশন বাংলাদেশের নাগরিকদের জন্য অনলাইন ভিসা আবেদন পরিষেবা পুনরায় চালু করার ঘোষণা দেয়

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys