1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

বইমেলা চলবে লকডাউনেও

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ৪ এপ্রিল, ২০২১

নিউজ ডেস্ক: লকডাউনেও চলবে অমর একুশে গ্রন্থমেলা। তবে সময় পরিবর্তন হয়েছে। নতুন নিয়মানুযায়ী লকডাউনকালে বইমেলা ১২টা থেকে ৫টা পর্যন্ত থোলা থাকবে। রোববার নতুন প্রজ্ঞাপনে এ ঘোষণা দেয়া হয়।

সরকার কর্তৃক লকডাউন ঘোষণার পরিপ্রেক্ষিতে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত প্রতিদিন বেলা ১২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বইমেলায় চালু রাখতে প্রজ্ঞাপনে নির্দেশ দেয়া হয়। স্বাস্থ্যবিধি কঠোরভাবে অনুসরণ এবং সমাবেশের যে কোন ঝুঁকিপূর্ণ কার্যক্রম থেকে বিরত থাকতে নির্দেশ দেয়া হয়েছে।

এর আগে গত ৩১ মার্চ করোনা সংক্রমণ ঝুঁকির কারণে বইমেলার সময় কমিয়ে সাড়ে তিনঘণ্টা করা হয়। প্রকাশকেরা বইমেলা বাড়ানোর জন্য আরো ৩০ মিনিট যোগ করে করে ৪টা থেকে ৮টা পর্যন্ত করার দাবি জানায়। তবে তাতে সাড়া দেয়নি বাংলা একাডেমি কর্তৃপক্ষ।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys