1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

২ ডোজ টিকা নিয়েও করোনায় আক্রান্ত মনমোহন সিং

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

নিউজ ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং। দিল্লির এইমস-এর ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে তাকে। তিনি কোভ্যাক্সিনের প্রথম ডোজ ৪ মার্চ ও দ্বিতীয় ডোজ ৪ এপ্রিল নিয়েছেন। সতর্কতা হিসেবে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এনডিটিভি।

খবরে বলা হয়েছে, কংগ্রেস নেতা মনমোহন সিংয়ের জ্বর হলে চিকিৎসকের পরামর্শে কোভিড টেস্ট করা হয়। সোমবার বিকেলে জানা যায় তিনি কোভিড আক্রান্ত। এর পরেই ভর্তি করা হয় হাসপাতালে। ভারতের সাবেক এই প্রধানমন্ত্রীর ৮৮ বছর। হৃদরোগসহ একাধিক কোমর্বিডিটি রয়েছে তার। তাই কোভিড-ঝুঁকি তার পক্ষে অনেকটাই বেশি বলে মনে করছেন চিকিৎসকরা।

মনমোহন সিং সচরাচর জনসমক্ষে আসেন না। তবে রবিবার করোনা পরিস্থিতির ভয়াবহতায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে একটি চিঠি লিখেছিলেন তিনি। তাতে ভারতে কোভিড মোকাবিলার জন্য কয়েকটি পরামর্শ দেন প্রবীন এই রাজনীতিক। শনিবার কংগ্রেসের শীর্ষ নেতাদের এক বৈঠকে উপস্থিত হয়েছিলেন মনমোহন সিং। বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনিয়া গান্ধী, রাহুল গান্ধী, প্রিয়াঙ্কা গান্ধী ভদ্র।

মনমোহন সিংয়ে করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়েই টুইট করেছেন নরেন্দ্র মোদি, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, কংগ্রেসের সাবেক সভাপতি রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী ভদ্রসহ অনেকেই। সবাই তার দ্রুত সুস্থতা কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys