1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

হৃতিক রোশনের সঙ্গে প্রেম নিয়ে যা বললেন সাবা

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২

নিউজ ডেস্ক: হৃতিক রোশন ও গায়িকা সাবার সঙ্গে প্রেমের গুঞ্জন উঠেছে বলি পাড়ায়। এবার এই সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন এই গায়িকা। গতকাল সোমবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

প্রতিবেদনে বলা হয়, ফোনে সাংবাদিকের সাথে কথা বলার সময় শুরুতে সাবা আড্ডা দিলেও হৃতিকের প্রসঙ্গ তুলতেই কথা এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি। এসময় প্রেমের কথা সরাসরি না বললেও ব্যাপারটা নাকচও করেননি এই অভিনেত্রী। আর তা থেকেই খানিক নিশ্চিত হয়ে গেছে বলিপাড়া।

এর আগে হৃতিকের এক ঘনিষ্ঠজন একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘ডুগ্গু (হৃতিক) ওর ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতেই ভালোবাসে। ওই অভিনেত্রীর সঙ্গে বেশ কিছুদিন ধরেই সম্পর্কে রয়েছেন তিনি। তবে আপাতত এ নিয়ে দু’জনের মধ্যে কারও তেমন তাড়াহুড়ো নেই। এই সম্পর্ককে আরও সময় দিয়ে ধীরে ধীরে এগোনোর পক্ষপাতী তারা দু’জন। প্রায়শই পরস্পরের সঙ্গে একান্তে সময়ও কাটাচ্ছেন তারা।’

প্রসঙ্গত, আসল নাম সাবা গড়েবাল। স্বেচ্ছায় মুসলিম ধর্ম গ্রহণ করে হয়েছেন সাবা আজাদ। দুই সদস্যের ইলেকট্রনিক মিউজিক ব্যান্ড ‘ম্যাডবয় মিঙ্ক’-এ সহ-গায়ক, নাসিরুদ্দিন শাহ এবং রত্না পাঠক শাহের পুত্র ইমাদ শাহের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন সাবা। তবে সেই সম্পর্ক ভেঙে যায় বছর কয়েক আগে।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys