1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

হঠাৎ ঘটে যাওয়া ঘটনা -নুসরাত ফারিয়া

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১

নিউজ ডেস্ক: সম্প্রতি আলোচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার একটি পিঠা বানানোর ভিডিও ভাইরাল হয়েছে। তিনি নিজেই সেটি ফেসবুকে প্রকাশ করেন। এরপর নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে এটি। বিভিন্ন ধরনের মিশ্র প্রতিক্রিয়াও আসতে থাকে। কিন্তু কি ছিলো সেই পিঠা বানানোর রহস্য? হঠাৎ করে নায়িকা পিঠা বানানোর ভিডিওইবা কেন প্রকাশ করলেন? উত্তরে ফারিয়া বলেন, এটি হঠাৎ ঘটে যাওয়া একটি ঘটনা।

আমাদের ময়মনসিংহের ত্রিশালে একটা পারিবারিক ফার্মহাউস আছে। সবার সঙ্গে সেখানে দেখা করতে গিয়েছিলাম। সেখানে পিঠাটা বানানো হয়েছে।
কেনো পরিকল্পনা ছাড়াই পিঠা বানিয়েছি আমরা। তাই ভক্তদের সঙ্গে সেটা শেয়ার করতে ইচ্ছে হলো। এছাড়া আর কিছু নয়! এদিকে ফারিয়া বর্তমানে রয়েছেন কলকাতায়। সেখানকার নন্দীগ্রামে প্রতি বছর একটি উৎসব হয়।

সেখানে অংশ নিয়েছেন তিনি অতিথি হিসেবে। ফারিয়া বলেন, কলকাতা আমার খুব পছন্দের জায়গা। এখানকার দর্শকও আমাকে খুব পছন্দ করে। আমিও এখানকার এই উৎসবটা উপভোগ করি। এদিকে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই তিনি ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের শুটিংয়ে অংশ নেবেন। সেজন্য কলকাতা থেকে মুম্বই ছুটবেন এ গ্ল্যামারকন্যা। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর ‘বঙ্গবন্ধু’ সিনেমায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করবেন ফারিয়া। গত মাসের শেষের দিক থেকেই এ ছবির শুটিং শুরু হয়েছে মুম্বইয়ের দাদা সাহেব ফালকে স্টুডিওতে।

এ বিষয়ে ফারিয়া বলেন, ‘বঙ্গবন্ধু’ বায়োপিকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি সময়ের চরিত্রে কাজ করছি, এটা সৌভাগ্যের বিষয়। পাশাপাশি এটি আমার জন্য বড় চ্যালেঞ্জও। অনেক দিন ধরেই এর প্রস্তুতি নিচ্ছি। আশা করছি নিজের শতভাগ দিয়েই কাজটি শেষ করতে পারবো। এদিকে ফারিয়া কদিন আগেই শেষ করেছেন ‘পাতালপুরী’ সিনেমার শুটিং। ‘যদি কিন্তু তবুও’ ওয়েব ফিল্মের শুটিংও করছেন তিনি। এর বাইরে শিগগিরই কাজ শুরু হবে ‘ঢাকা ২০৪০’, ‘অপারেশন সুন্দরবন’ এবং কলকাতার ‘ভয়’ ও ‘বিবাহ অভিযান টু’ এর শুটিং। ফারিয়া বলেন, এ ছবিগুলোর প্রত্যোকটিই অত্যান্ত আলাদা গল্পের। আমার চরিত্রগুলোও চমৎকার। চেষ্টা থাকবে প্রতিটি ছবিতেই অভিনেত্রী হিসেবে নিজেকে মেলে ধরার।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys