1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৪ অপরাহ্ন

স্বদেশ যাচ্ছেন প্রকাশক ফাতেমা খাতুন

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শনিবার, ২ জুলাই, ২০২২

ফ্রান্স থেকে প্রকাশিত ইউরোপের জনপ্রিয় অনলাইন পত্রিকা আমাদের কথা’র প্রকাশক ফাতেমা খাতুন মরিয়ম পরিবারের অন্যান্য সদস্যদের সাথে বাংলাদেশ যাচ্ছেন ।

শনিবার বিকেলে রাজধানী প্যারিসের শার্দি গুল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এমিরেটস এয়ারলাইনসের একটি বিমানে করে তিনি রওয়ানা হন ।

রোববার স্হানীয় সময় বিকেলে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তার পৌঁছানোর কথা রয়েছে এবং সেখানে তার স্বজনরা তাকে অভ্যর্থনা জানাবেন।

বিমানবন্দরে তাকে বিদায় জানাতে আসেন পত্রিকার প্রধান সম্পাদক সাংবাদিক মোঃ লুৎফুর রহমান বাবু । এসময় অন্যান্যদের মাঝে ছিলেন তার স্বামী ফ্রান্স-বাংলাদেশ বিজনেস ফোরামের সভাপতি সাত্তার আলী সুমন (শাহ আলম),ব্যবসায়ী হাবিব আহমেদ বাবু, মাহমুদুল হাসান জয়সহ অন্যান্যরা ।

বিমানবন্দরে প্রকাশক ফাতেমা খাতুন সময় স্বল্পতার কারণে তার অনেক স্বজনদের কাছ থেকে বিদায় নিয়ে যেতে পারেননি বলে দুঃখ প্রকাশ করেন এবং তাঁর সফরকালীন সময়ে সুস্থতার জন্য সবার কাছে দোয়া কামনা করেন ।

বাংলাদেশের তার মাসখানেক থাকার কথা রয়েছে। এ সময় তিনি তার আত্মীয় পরিজনের সাথে মিলিত হবেন।

দেশ ও প্রবাসের মধ্যে সেতুবন্ধন হিসেবে দীর্ঘদিন থেকে কাজ করতে আমাদের কথা অনলাইন পত্রিকা যা ইতিমধ্যেই পাঠকের প্রশংসা ও আস্থা কুড়িয়েছে।

বাংলাদেশের প্রাকৃতিক ও নানা সংকটে মানবিক সহযোগিতা নিয়ে এই পত্রিকাটি দেশের পাশে দাঁড়িয়েছে আর এ কার্যক্রমগুলোতে সব সময়ই প্রকাশক ফাতেমা খাতুন এর ভুমিকা ছিল উল্লেখযোগ্য ।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys