1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

‘সেক্স করেই যৌবন ধরে রেখেছি’

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২

নিউজ ডেস্ক: তিনি বলিউডের এভারগ্রিন অভিনেতা। চিরযৌবনের প্রতীক। যদি মেয়ে জামাই ছেলে নাতি নিয়ে ভরা সংসার তার, তবুও দেখে বোঝা যাবে না বয়স। তিনি আর কেউ নন, অনিল কাপুর। কফি উইথ করণের নতুন পর্বে অতিথি হিসেবে দেখা যাবে অনস্ক্রিন বাবা-ছেলে জুটি অনিল কাপুর ও বরুণ ধাওয়ানকে।

সোমবার নতুন এপিসোডের একটি ঝলক শেয়ার করলেন করণ, আর তাতেই বোমা ফাটালেন ষাটোর্ধ্ব অভিনেতা।

কফি উইথ করণের সিজন ৭ এর ১১ নম্বর এপিসোডে অতিথি হয়ে আসছে জুগ জুগ জিও জুটি বরুণ ধাওয়ান ও অনিল কাপুর। এই এপিসোডটি যে জমজমাট হতে চলেছে তা প্রোমো দেখেই বোঝা যাচ্ছে। এমনিতেই লোকের সেক্স লাইফ নিয়ে বিশেষ উৎসাহ দেখানোর কারণে বিভি্ন্ন সময় ট্রোলড করা হয়েছে করণ জোহরকে। তবে এবার তেমন কোনো প্রশ্ন না করেই যা উত্তর পেয়েছেন করণ তাতে চক্ষুছানাবড়া উপস্থাপকের।

বিভিন্ন শো’তে বা কোনো সাক্ষাৎকারে বিভিন্ন সময় একটা প্রশ্ন বার বার করা হয়েছে সোনমের বাবা অনিল কাপুরকে। তার এই যৌবন ধরে রাখার রহস্য কি? করণও অভিনেতা অনিল কাপুরের কাছে এই একই প্রশ্ন রাখেন, অনিলের তারুণ্যের রহস্যটা কী? জবাবে অভিনেতা জানান- ‘সেক্স, সেক্স আর সেক্স।’ উত্তর শুনে হতবম্ভ বরুণ ও করণ।

তারপরই হাসতে হাসতে বলেন, ‘এই সবকিছুই আদতে স্ক্রিপ্টেড’। কম যান না বরুণও অভিনেতাকে করণ প্রশ্ন করেন দীপিকা না ক্যাটরিনা কার সঙ্গে পর্দায় রোমান্স করতে চান বরুণ? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘আমাকে সবাই বলে আমি একটু বাচ্চা বাচ্চা দেখতে…’। করণ বলেন, তাহলে তুমি বলছ ওঁরা তোমার থেকে বড়, তাতে বরুণের জবাব ‘আমি কিছুই বলিনি, এটা তুমি বলছ’।

করণের শো-তে নিজের যৌন জীবন নিয়ে আগে বিভিন্ন সেলেবরা কথা বলেছেন, করণ জোহর নিজে যৌন জীবনের কথা গর্ব করে বলেন করণ। প্রযোজক জানান, মাঝ আকাশে যৌনসঙ্গমে লিপ্ত হতে গিয়ে একবার প্রায় ধরা পড়ে গিয়েছিলেন। করণের কাউচ মানেই সেখানে সব বিষয় খোলামেলা আলোচনা। বেডরুম সিক্রেট থেকে বাথরুম সিক্রেট, যৌন জীবন কোনো কিছুই বাদ যায় না। যার ফলে মাঝে মধ্যে সমালোচনার মুখে পড়তে হয়েছে সেলেবদের। সূত্র : হিন্দুস্তান টাইমস

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys