1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

সিলেটে আওয়ামী লীগের চার বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২

নিউজ ডেস্ক: সিলেটের গোলাপগঞ্জ উপজেলা পরিষদ ও বিয়ানীবাজারে পৌরসভা নির্বাচনে বিদ্রোহী ৪ প্রার্থীকে দল থেকে বহিষ্কার করেছে আওয়ামী লীগ।

বৃহস্পতিবার সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন- গোলাপগঞ্জ উপজেলা পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সফিক উদ্দিন, বিয়ানীবাজার পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল কুদ্দুছ টিটু, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. ফারুকুল হক এবং পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আহবাব হোসেন সাজু।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা না মেনে নৌকা প্রতীকের বিরুদ্ধে নির্বাচনে প্রার্থী হওয়ায় এই চার নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, আগামী ১৫ জুন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন ও বিয়ানীবাজার পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র মো. আব্দুস শুকুর। এই পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ১০ জন প্রার্থী।

গোলাপগঞ্জ উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন প্রয়াত চেয়ারম্যান ইকবাল আহমদ চৌধুরীর ভাই মঞ্জুর শাফি চৌধুরী এলিম। গোলাপগঞ্জে এলিমের একমাত্র প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী মো. সফিক উদ্দিন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys