1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

শিশু গৃহকর্মীকে নির্যাতন: স্বামী-স্ত্রীর বিরুদ্ধে মামলা

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : সোমবার, ৫ জুলাই, ২০২১

নিউজ ডেস্ক: রাজধানীর তোপখানা রোডে ১২ বছরের এক শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে আইনজীবী নাহিদ ও তার স্বামী তানভির আহসানের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

সোমবার (৫ জুলাই) রাজধানীর শাহবাগ থানায় এ মামলা করেন গৃহকর্মীর বাবা শহিদ মিয়া। মামলা নম্বর ৪ (৭) ২১। এ বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুদ হাওলাদার গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। এর আগে গতকাল ফৌজদারী কার্যবিধির ৫৪ ধারায় তাদের গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠান ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনূর রহমান।

মামলার নথি থেকে জানা গেছে, নির্যাতনের শিকার শিশু গৃহকর্মীকে অভাবের তাড়নায় তার দরিদ্র বাবা-মা রাজধানীর তোপখানা রোডে একটি বাসায় গৃহকর্মীর কাজে দিতে বাধ্য হয়েছেন। সেখানে সে নয় মাস ধরে কাজ করছিল। প্রায় প্রতিদিনই তাকে নানা অজুহাতে গৃহকর্তা ও গৃহকর্ত্রী মিলে মারধর করেন। গৃহকর্মীর চোখের নিচে আঘাতের চিহ্ন, হাতে গুরুতর জখম রয়েছে। তার পশ্চাৎদেশের উভয়পাশে মশা মারার ইলেকট্রিক ব্যাট দিয়ে আগুনে পুড়িয়ে দেওয়া হয়।

মামলায় আরও বলা হয়, মেয়েটির শরীরে নির্যাতনের আঘাতের চিহ্নসহ কিছু ছবি গত শনিবার রাতে ফেসবুকে পোস্ট দিয়ে দ্রুত সহযোগিতা ও আইনি ব্যবস্থার আকুতি জানান এক প্রতিবেশী। বিষয়টি পুলিশের নজরে এলে শনিবার রাতে তাদের আটক করা হয়

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys