1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

শারীরিক আকর্ষণ খুবই সাময়িক: দীপিকা

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২

‘গেহরাইয়াঁ’ ছবিতে দীপিকা পাড়ুকোন ও সিদ্ধান্ত চতুর্বেদি ‘গেহরাইয়াঁ’ ছবির অন্যতম বিষয় ছিল প্রেমিকের সঙ্গে বিশ্বাসঘাতকতা, যেখানে শারীরিক আকর্ষণ গুরুত্বপূর্ণ নিয়ামক হয়ে দাঁড়ায়। এ দুই বিষয়ে সম্প্রতি মুখ খুললেন নায়িকা দীপিকা পাড়ুকোন।

আমাজন প্রাইমে মুক্তি পাওয়া শকুন বাত্রার ছবিটি নিয়ে বিস্তর আলোচনা হচ্ছে। কিছু দর্শকের ভালো লেগেছে, অন্যরা আবার নিন্দামন্দ করছেন।

‘গেহরাইয়াঁ’য় দেখানো হয়, ৬ বছরের সম্পর্কে দম বন্ধ হয়ে যাচ্ছে দীপিকার (ছবিতে আলিশা)। তার সঙ্গে সম্পর্ক শুরু হয় অনন্যা পাণ্ডের (ছবিতে টিয়া) প্রেমিক সিদ্ধান্তের (ছবিতে জ়ায়েন)।

ছবি মুক্তির পর নানাজন দীপিকাকে জিজ্ঞেস করেছেন, ‘বিশ্বাসঘাতকতা নিয়ে এখনো কি মানুষ মাথা ঘামায়?’

উত্তরে নায়িকা বলেছেন, ‘আমি নিজে বিশ্বাসঘাতকতা বিষয়টা সহ্য করতে পারি না। তবে হ্যাঁ, আমি অন্য কারো সম্পর্ক নিয়ে মন্তব্য করারও কেউ নই। সংযোগের ওপর সম্পর্ক তৈরি হয়। সংযোগ চলে গেলে সম্পর্কও হারিয়ে যায়।’

দীপিকা একটি গুরুত্বপূর্ণ কথা বলেছেন। তিনি স্পষ্ট করেছেন, ‘শারীরিক আকর্ষণ খুবই সাময়িক বিষয়। সম্মান থাকলে সব থাকে। সেটাই আসল বিষয়। মোনোগ্যামি, শারীরিক আকর্ষণ… এগুলো এক জিনিস। কিন্তু কেউ যদি মানসিকভাবে বিশ্বাসঘাতকতা করে আমি অনেক বেশি হতাশ হয়ে পড়ি।’

এ দিকে বর্তমানে দীপিকার হাতে আছে একগুচ্ছ ছবি। শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’ ছবিতে অভিনয় করেছেন তিনি, আছেন জন আব্রাহামও। তার পরবর্তী ছবির নাম ‘ফাইটার’, যেখানে হৃতিক রোশনের সঙ্গে প্রথমবার কাজ করবেন। প্রভাস ও অমিতাভের সঙ্গে অভিনয় করেছেন ‘প্রজেক্ট কে’তে। হলিউড ছবি ‘দ্য ইন্টার্ন’ রিমেকে দীপিকার সঙ্গে থাকছেন বিগ বি।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys