1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

যে নারীর সংস্পর্শে করোনা আক্রান্ত ট্রাম্প!

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০

নিউজ ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। এর আগে, প্রেসিডেন্টের ঘনিষ্ঠ উপদেষ্টা হোপ হিকসের করোনাভাইরাস শনাক্ত হয়। এরপর বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় সকালের দিকে এক টুইট বার্তায় স্ত্রী মেলানিয়া ট্রাম্প ও নিজের করোনায় আক্রান্তের খবর দেন ট্রাম্প। খবর বিবিসির।

মঙ্গলবার ওহাইও অঙ্গরাজ্যের ক্লিভলেন্ডে ডেমোক্র্যাট দলীয় প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেনের সঙ্গে প্রথম নির্বাচনী বিতর্কে অংশ নিয়েছিলেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এয়ার ফোর্স ওয়ানের বিমানে করে ওহাইওতে ট্রাম্পের সঙ্গী হয়েছিলেন ৩১ বছর বয়সী হোপ হিকস। বিমানেই এই উপদেষ্টার করোনার উপসর্গ প্রকাশ পাওয়ায় বিমানেই তাকে কোয়ারেন্টাইনে রাখা হয়।

পরদিন বুধবার একটি নির্বাচনী সমাবেশে অংশ নিতে হেলিকপ্টারে করে মিনেসোটায় যান ট্রাম্প। সেখানেও তার সঙ্গে ছিলেন হিক্স। বৃহস্পতিবারের টুইটে ট্রাম্প লেখেন, ‘হোপ হিক্স, যিনি সামান্য বিরতি না নিয়ে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। মাত্র তিনি কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। ভয়ঙ্কর!

বৃহস্পতিবার রাতে তিনি ফক্স নিউজ-র হোস্ট শন হ্যানিটিকে ফোন করেছিলেন। ফোনে ট্রাম্প বলেন, তিনি এবং তার স্ত্রী ‘দীর্ঘ সময় হোপ হিক্সে সঙ্গে কাটিয়েছেন’।‘তাই দেখি কী হয়। হিক্স বেশিরভাগ সময় মাস্ক পরেই থাকেন। তারপরও তিনি ‘পজিটিভ’ হয়েছেন।’

হিক্স ছাড়াও এর আগে হোয়াইট হাউজের একাধিক কর্মকর্তা কোভিড-১৯ পজেটিভ হয়েছেন। ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের প্রেস সচিবও গত মে মাসে করোনাভাইরাস আক্রন্ত হন এবং সুস্থ হয়ে উঠেন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys