1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

মহানবী সা: নিয়ে কটুক্তির প্রতিবাদে প্যারিসে প্রতিবাদ সভা

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ১০ জুন, ২০২২

হযরত মুহাম্মদ (সা.)কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দালের কটুক্তির প্রতিবাদে ফ্রান্সের রাজধানী প্যারিসে প্রতিবাদ সভা করেছে দিরাই মুসলিম যুব সমাজ।

শুক্রবার বিকেলে রাজধানীর প্যারিসের বাংলাদেশী অধ্যুষিত এলাকার একটি রেস্টুরেন্টে এই প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

প্রতিবাদ সভা থেকে ভারতে মহানবী (সা.)কে কটুক্তির তীব্র নিন্দা এবং অবিলম্বে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির আওতায় আনার দাবিও জানানো হয়। এসময় রাষ্ট্রীয়ভাবে বাংলাদেশ সরকারকে এই বিষয়ে প্রতিবাদ জানানোর জন্য দাবী জানান সমাবেশে অংশগ্রহণকারীরা।

বক্তারা আরো বলেন, ‘বিশ্বের প্রায় সকল মুসলিম রাষ্ট্র এই ধৃষ্টতাপূর্ণ বক্তব্যেও তীব্র নিন্দা জানানোর পাশাপাশি ভারতীয় পণ্য বর্জনের সিদ্ধান্ত নিয়েছে। বাংলাদেশ সরকারের পক্ষ থেকে এর কোন প্রতিক্রিয়া জানানো হয়নি, যা এদেশের মুসলমানদেরকে ব্যথিত করেছে।

আল মামুনের পরিচালনায় মিজান মিয়ার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন মোহাম্মদ মিয়া, মাইদুল মিয়া, রাজীব চৌধুরী ,মোহাম্মদ শিয়াব তালুকদার, ফরহাদ মিয়া ,মিজানুর রহমান, টিপু সুলতান, সুলেমান খান, তপু চৌধুরি, ইয়াসিন, ইউনুস আহমেদ , মাহিন তালুকদার, রিজু আহমেদ, জাকারিয়া, সুয়েব, মাহদী আহমেদ, রিপন, শাক্কুর, বুলবুল , সুফিয়ান, তারেক, জুয়েল, হামিম জিল্লুর সহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys