1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

‘ভক্তরা আমার বিকিনি পরা ছবি পছন্দ করে না’

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

জনপ্রিয় টিভি শো উত্তরণে অভিনয় করে ব্যাপক পরিচিতি পাওয়া ভারতীয় অভিনেত্রী টিনা দত্ত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সাঁতারের পোশাকে তোলা ছবি শেয়ার করে বিরূপ অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন। ইকোনমিক টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি সেই অভিজ্ঞার কথা বলেছেন।

টিনা দত্ত, ইকোনমিক টাইমসকে জানান, ভক্তরা তাকে এখনও উত্তরণের ‘ইছা’ এবং ‘মেথি’ চরিত্রেই দেখতে পছন্দ করছেন। টিভি অনুষ্ঠানটিতে তিনি ইছা এবং তারপর ইছার মেয়ে মেথির চরিত্রেও অভিনয় করেছিলেন।

তিনি আরও বলেন, একজন প্রকৃত শিল্পীর জন্য, ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করা কঠিন কিছু নয়। তবে, দর্শকের মনে গেঁথে যাওয়া কোনো চরিত্র থেকে নিজেকে বের করে আনা খুবই কঠিন।

ইকোনমিক টাইমসকে তিনি বলেন, দর্শক চান না আমি বিকিনিপরা ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করি। আমার অধিকাংশ ভক্তই মন্তব্য করেন, আমরা তোমাকে এভাবে দেখতে চাই না। আমরা তোমাকে ভালোবাসি। আমরা চাই না তুমি বিকিনিপরা ছবি শেয়ার দাও।

টিনা দত্ত আরও জানান, দর্শক এখনও আমাকে মনে রেখেছে, আমার জন্য এটি প্রেরণার। তবে মাঝেমধ্যে ভাবি, কেন দর্শক আমাকে পশ্চিমা পোশাকে দেখতে চান না বা পছন্দ করেন না!

‘উত্তরণ’ ছাড়াও টিনা দত্ত ‘কোই আনে কো হ্যায়’, ‘কর্মফল দাতা শনি’, ‘দায়ান’, ‘দুর্গা এবং খেলা’তে অভিনয় করেছেন। টিনা দত্তকে সর্বশেষ ওয়েব শো ‘নকশালবাড়ি’তে দেখা গিয়েছিল।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys