1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

বাংলাদেশ ফার্নিচার ও বাতিমোর দেয়া ঘর পেলেন দিনমজুর নোমান

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩

আমাদেরকথা ডেস্ক: ফ্রান্সের বাংলাদেশ ফার্নিচার ও নির্মাণ প্রতিষ্ঠান বাতিমোর আর্থিক সহায়তায় স্বপ্নের ঘর পেলেন বাংলাদেশের বৃহত্তর সিলেটের মৌলভীবাজার জেলার কুলাউড়া সদর ইউনিয়নের দিনমজুর নোমান মিয়া ।

শুক্রবার এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এই ঘর হস্তান্তর করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার আবু জাফর রাজু।

 

 

অনুষ্ঠানে তিনি বলেন, দরিদ্র মানুষদের তালিকা তৈরি করে সম্পূর্ণ সরকারি খরচে দরিদ্র মানুষদের ঘর তৈরি করে দিচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। গরিব অসহায় মানুষদের মুখে হাসি ফোটাতেও দিনরাত কাজ করে যাচ্ছেন তিনি । তার নেতৃত্বেই এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

তিনি আরো বলেন, দেশের কল্যাণে ও গরিব অসহায় মানুষদের জন্য সবসময়ই কাজ করছেন প্রবাসী বাংলাদেশীরা , তারই অংশ হিসাবে ফ্রান্সের দুই প্রতিষ্ঠান আজকে এই গৃহ নির্মাণ করে দিল। ঘর নির্মাণ করে অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য তিনি ফ্রান্সের দুই প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানান।

এ সময় উপকারভোগী নোমান বলেন,দীর্ঘ দিনের স্বপ্নছিল একটি সুন্দর ঘর নির্মানের কিন্তু অভাব অনটনের জন্য তা আর সম্ভব হয়ে উঠেনি। আজ আমাদের সেই স্বপ্নের ঘর নির্মাণ করে স্বপ্ন পূরণ করে দিল ফ্রান্সের দুই প্রতিষ্ঠান বাংলাদেশ ফার্নিচার ও বাতিমো । মহান আল্লাহ রাব্বুল আলামিন তাদের আরো উন্নতি করুক।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম ,কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো আবদুস ছালেক,সদর ইউনিয়নের চেয়ারম্যান মোছাদ্দিক আহমেদ নোমান, বরমচাল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাজ খান, ওয়ার্ড সদস্য হাসিনা আক্তার ডলি ।

পরে দেশ, জাতি ও ফ্রান্সের তুই প্রতিষ্ঠানের উন্নতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করেন স্থানীয় মসজিদের ইমাম।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys