1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন

ফ্রান্সে এম.সি. ইন্সটিটিউটের ইফতার মাহফিল

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

নিজস্ব প্রতিবেদক: এম.সি. ইন্সটিটিউটের ছাত্র-ছাত্রী, অভিভাবক ও পরিচালনা পর্ষদ সমন্বয় ‘হামজা মসজিদ’ গ্রাউন্ডে মাহে রমজানের তাৎপর্যপূর্ণ আলোচনা, সোনামনিদের কোরআন তিলায়াত, ও দোয়ার মাধ্যমে মাহফিল সম্পন্ন হয়েছে।

 

 

ইন্সটিটিউটের প্রিন্সিপাল বদরুল বিন হারুনের সভাপতিত্বে, সেক্রেটারি জনাব আলতাফুর রহমান এর পরিচালনায় ও কবি আব্দুল আজিজ সেলিম এবং নাজিম আহমদ স্বপনের ব্যাবস্থাফনায় এতে ইফতার পূর্ব রামাদানের তাৎপর্যপূর্ণ আলোচনা পেশ করেন ইসলামি চিন্তাবিদ মাওলানা নাজির আহমদ নাহিদ।

বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন,হামজা মসজিদের সভাপতি মুহতারাম নাসের,বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব নূরুল আবেদিন।
এডভোকেট শাহ জামাল, নাসিরুদ্দিন দলা। আরো উপস্থিত ছিলেন- সুমন আহমদ, মিসবাহ উদ্দিন শাহাবুদ্দিন, মারজান মাহমুদ, মাহবুব আহমদ, তানভীর আহমদ, জালাল উদ্দিন, শামিম আহমদ, কয়েছ আহমদ প্রমুখ।

অভিভাবক বৃন্দের স্বতঃস্ফূর্ত ইফতার আয়োজনের জন্য এম সি ইনস্টিটিউট পরিচালনা পরিষদের পক্ষ থেকে বিশেষ শুকরিয়া জানানো হয়।ইফতার মাহফিল আমাদের ইউরোপিয়ান শিশু কিশোরদেরকে তাদের দেশীয় সংস্কৃতির সাথে পরিচিতি এবং ইসলামিক তাহজীব তামাদ্দুনের প্রতি সচেতনতা বৃদ্ধি করবে বলে বক্তাগন অভিমত ব্যক্ত করেছেন। এসব আয়োনে ইউরোপিয়ান শিশুরা রামাদানের গুরুত্ব ব্যাপারে অবগত হবে এবং ইসলামি সাংস্কৃতির প্রতি তাদের ভালোবাসার তৈরি হবে বলে আশাবাদী।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys