1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

ফেরিতে আটলান্টিক পাড়ি দিয়ে অসুস্থ ক্রিকেটাররা

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শনিবার, ২ জুলাই, ২০২২

নিউজ ডেস্ক: সেন্ট লুসিয়া থেকে সমুদ্র পথে ফেরিযোগে ডোমিনিকার উদ্দেশে যাত্রা করে অসুস্থ হয়ে পড়েছেন বাংলাদেশের ক্রিকেটাররা। যাত্রা সহজ ও কম সময়ে শেষ করতেই সমুদ্র পথে যাত্রা করেন তারা।

ফেরিতে সাবেক ক্রিকেটার ও বর্তমান ধারাভাষ্যকার আতহার আলী খানের সেলফিতে বন্দি হন সাকিব আল হাসান-মাহমুদউল্লাহরা। তখনও কেউ ভাবেননি আতঙ্কে অসুস্থ হয়ে পড়বেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করে আতহার লিখেন, ‘ফেরিতে করে ভয়ঙ্কর যাত্রা শুরু করার আগে।’

সেন্ট লুসিয়ার ক্যাস্ট্রিস বন্দর থেকে স্থানীয় সময় বৃহস্পতিবার ডোমিনিকার উদ্দেশে যাত্রা শুরু করে বাংলাদেশ দল। আটলান্টিক মহাসাগর পাড়ি দেওয়ার সময় থেকেই সমস্যা শুরু হয়। ক্রিকেটারদের মনে ভয় ঢুকতে থাকে। বিশালাকার ঢেউ দেখে আতঙ্কিত হয়ে পড়েন অনেকে। পেসার শরিফুল ইসলাম ও নুরুল হাসান সোহান অসুস্থ হয়ে পড়েন। তারা বমিও করেন। এছাড়া অস্বস্তিতে থাকেন টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ ও ম্যানেজার নাফিস ইকবাল।

তবে শেষ পর্যন্ত নিরাপদেই ডোমিনিকায় পৌঁছাতে পেরেছেন তারা। মেহেদী হাসান মিরাজ ডোমিনিকায় পৌঁছে ফেসবুক পোস্টে লিখেছেন, ‘সেই ছোটবেলায় আটলান্টিক মহাসাগরের কথা বইতে পড়েছি, আজকে আটলান্টিক মহাসাগর পাড়ি দিয়ে খুবই ভালো লাগছে!’

সাইক্লোনের প্রভাবে আটলান্টিক উত্তাল হয়েছে। যে কারণে একদিন পিছিয়ে দেওয়া হয় সমুদ্রযাত্রা। বাংলাদেশ অনুশীলন শুরু করে সেন্ট লুসিয়াতেই। প্রথম দিন অনুশীলন করে বৃহস্পতিবার রওনা দেয়। স্বাগতিক বোর্ডের সঙ্গে আলোচনা করেই সফরসূচি চূড়ান্ত হয়। বিসিবির সম্মতিতেই মূলত উইন্ডিজ বোর্ড ফেরির আয়োজন করে।

আজ শুক্রবার এক বেলা অনুশীলন করে শনিবার মাঠে নামবে মাহমুদউল্লাহরা। বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় ক্যারিবীয়দের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে মাঠে নামবে টাইগাররা।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys