1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন

ফরাসী অভিনেতাকে নিয়ে তরুণ নির্মাতা সাহিলের ‘মুক্তি’

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩

নিউজ ডেস্ক: বাস্তব নরকে শোষিত মানুষের ঘুমন্ত বিবেকের জেগে উঠার উপাখ্যান নিয়ে মিউজিক্যাল স্টোরি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা সৈয়দ সাহিল। গানের শিরোনাম ‘মুক্তি’। সাহিলের কথায় গানটির সুর করেছেন এ কে মিশু এবং সঙ্গীতায়োজন করেছেন নাসিফ হোসেন নিপু। গানটিতে কণ্ঠ দিয়েছেন নিক্সন রিজভী।

সম্প্রতি ফ্রান্সের প্যারিসের বিভিন্ন লোকেশনে দুইদিন ব্যাপী এর দৃশ্যায়ন হয়। এতে অভিনয় করেছেন ফরাসী অভিনেতা জন লুক জাকোয়া। এছাড়াও তার সঙ্গে রয়েছেন ফাহাদ পারভেজ, পূজা দাস, মাসুদ আল আজাদ, ইমতিয়াজ রনি প্রমুখ।

সৈয়দ সাহিল বলেন, ‘অনেকে এটাকে গান ভিডিও বললেও আমি এটাকে মিউজিক্যাল স্টোরিই বলবো। গানের মধ্য দিয়ে আমি একটি গল্প দেখাতে চেয়েছি এখানে যেটা অনেকেই নিজেদের সঙ্গে মেলাতে পারবেন। প্যারিসের বিভিন্ন লোকেশনে আমরা এটার শুটিং করেছি। খুবই চমৎকার একটা অভিজ্ঞতা। নিয়মিত ধারার কিছুটা বাইরে গিয়েই এই কাজটি করেছি। ভিন্ন প্রেক্ষাপটে নির্মিত এই কাজটি দর্শকদের অন্যরকম বিনোদন দিবে বলে আশা রাখি।’

প্রযোজক শফিক আহমেদের ভাষ্যে, গানটির সাথে সংশ্লিষ্ট সকল কলাকুশলীর প্রচেষ্টা শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।

জানা গেছে, চলতি মাসেই ইউটিউবে উন্মুক্ত হবে মিউজিক্যাল স্টোরি ‘মুক্তি’।

এর আগে সাহিল নির্মাণ করেছেন ওয়েব ফিল্ম ‘পথযাত্রী’, যেখানে অভিনয় করেছিলেন নাসির উদ্দিন খান, অ্যান্থনি, ফরাসী অভিনেত্রী অলি ক্যান। এছাড়াও নির্মাণ করেছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ঘুমন্ত বিবেক’।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys