1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

নড়াইলে হামলার ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : সোমবার, ১৮ জুলাই, ২০২২

নিউজ ডেস্ক: নড়াইলে ধর্ম অবমাননার অভিযোগ তুলে সেখানকার হিন্দু সম্প্রদায়ের কয়েকটি বাড়ি, দোকান ও মন্দিরে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

রোববার (১৭ জুলাই) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে মহিলা আওয়ামী লীগের আলোচনা সভায় তিনি এ কথা জানান। বলেন, নড়াইলে ফেসবুকে দেয়া স্টাটাসকে কেন্দ্র করে হামলার ঘটনায় পরপরই অতিরিক্ত পুলিশ-র‍্যাব মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। যে স্ট্যাটাস দিয়েছে তাকে গ্রেফতার করা হয়েছে।

গত শুক্রবার সন্ধ্যায় নড়াইলের লোহাগড়া উপজেলার দীঘলিয়া গ্রামের সাহা পাড়ায় হামলার এ ঘটনা ঘটে। এ ঘটনায় গ্রেফতার হওয়া কলেজছাত্রের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার লোহাগড়া আমলি আদালতে অভিযুক্তকে হাজির করে পুলিশ ৭ দিনের রিমান্ড চাইলে আদালত ৩ দিনের মঞ্জুর করেন। এদিন শুনানি শেষে বিচারক মোহম্মদ মোরশেদুল আলমের আদালতে তার রিমান্ড মঞ্জুর হয়। গত রাতে তাকে খুলনা থেকে গ্রেফতার করা হয়।

এদিকে, অভিযুক্তের বাবাকেও পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু হেনা মিলন।

 

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys