1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

নিউমার্কেটে সংঘর্ষ: বিএনপি নেতা এক নম্বর আসামি

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

নিউজ ডেস্ক: রাজধানীর নিউমার্কেটে ব্যবসায়ীদের সঙ্গে গত সোম ও মঙ্গলবার দফায় দফায় সংঘর্ষ এবং ধওয়া-পাল্টা ধাওয়া হয় ঢাকা কলেজের শিক্ষার্থীদের। ওই ঘটনায় নিউমার্কেট থানায় দায়ের হওয়া মামলায় এক নম্বর আসামি করা হয়েছে বিএনপি নেতা মকবুল হোসেনকে। তিনি থানা বিএনপির সাবেক সভাপতি।

সরকারি কাজে বাধা, পুলিশের ওপর হামলা, ইটপাটকেল ছুড়ে জখম ও ভাঙচুরের অভিযোগে পুলিশ বাদি হয়ে মামলাটি দায়ের করেছে। মামলায় বিএনপি নেতা ছাড়াও আরো ২২ জনের নাম উল্লেখ করা হয়েছে। নিউমার্কেটের ২০০-৩০০ ব্যবসায়ী ও কর্মচারী এবং ঢাকা কলেজের ৬০০-৭০০ শিক্ষার্থীকে অজ্ঞাত আসামি করা হয়েছে মামলায়।

বিষয়টি নিশ্চিত করে নিউমার্কেট অঞ্চলের অতিরিক্ত পুলিশ উপকমিশনার শাহেনশাহ মাহমুদ বলেন, গোয়েন্দা তথ্য ও সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে মামলার এজাহারে আসামিদের নাম উল্লেখ করা হয়েছে। ওয়েলকাম ও ক্যাপিটাল ফাস্ট ফুডের দোকান কর্মচারীদের মারামারিতে জড়িত ঢাকা কলেজের ছাত্রদের ব্যাপারেও খোঁজখবর নেওয়া হচ্ছে।

এজাহারে নাম উল্লেখ করা অন্য আসামিরা হলেন- আমির হোসেন আলমগীর, মিজান, টিপু, হাজি জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী, হাসান জাহাঙ্গীর মিঠু, হারুন হাওলাদার, শাহ আলম শন্টু, শহিদুল ইসলাম শহিদ, মিজান ব্যাপারী, আসিফ, রহমত, সুমন, জসিম, বিল্লাল, হারুন, হেহা, মনির, বাচ্চু, জুলহাস, মিঠু, মিন্টু ও বাবুল।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys