1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

নারী উদ্যক্তা নাজমা মাসুদের আত্মজীবনী মুলক গ্রন্থের মোড়ক উন্মোচন

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০

নিউজ ডেস্ক: অনেক প্রত্যাশা নিয়ে নারী উদ্যক্তা নাজমা মাসুদ তাঁর আত্মজীবনী মুলক গ্রন্থের মোড়ক উন্মোচন করেছেন। অমর একুশে গ্রন্থমেলায় দেশ পাবলিকেশন্স থেকে তাঁর এই গ্রন্থ ‘জীবনের প্রতিচ্ছবি’ প্রকাশিত হয়েছে। ভাষা শহীদদের প্রতি সম্মান ও শ্রদ্ধা রেখে তিনি তাঁর গ্রন্থটির মোড়ক উন্মোচন করেছেন। এই সময় উপস্থিত ছিলেন তাঁর স্বামী স্টেপ ওয়ান গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর জনাব মাসুদ হাসান, তাঁর ছেলে প্রাচুর্য, এবং স্টেপ ওয়ান গ্রুপের জি এম জনাব আহসানুর রহমান, এ জি এম জনাব সোহেল পারভেজ কাকন এবং স্টেপ ওয়ান গ্রুপের অন্যান্য কর্মকর্তা/কর্মচারীবৃন্দ।

নাজমা মাসুদ বলেন, ছাত্র জীবনে আমি রবীন্দ্রনাথ পড়েছি, নজরুল পড়েছি, মাইকেল মধুসূদন, সুকান্ত, হুমায়ূন আহমেদ, ইমদাদুল হক মিলন এর বই পড়েছি । তাদের লেখায় আমি প্রভাবিত হয়েছি। তবে আমি আমার মত করে যা ভেবেছি তাই এ বইয়ে লিখেছি। এবারের একুশের বইমেলা আমার জীবনে নতুন প্রাণসঞ্চার করল। এর আগে আমি বহুবার এসেছি একুশে বই মেলায় কিন্তু আজকের আসাটা আমার জীবনে অনেক আনন্দের আমি জীবন সম্পর্কে নতুন আলো নিয়ে গেলাম এ বছরের মেলা থেকে।
তিনি আরও বলেন, আমার জীবনের দুঃখ-দুর্দশা, হতাশা, কত আনন্দ কত বেদনা তা কেউ জানে না। আমার এ বই পড়লে আপনারা অনেকই তা জানতে পারবেন। এবার একুশে মেলায় আমার “জীবনের প্রতিচ্ছবি” নামের একটি বই প্রকাশ হয়েছে। এখানে আমার নারী উদ্যক্তা হওয়ার গল্প, পেছনে ছিটকে পড়া আবার সাহস নিয়ে উঠা আসা সব কিছু এখানে ধাপে ধাপে সাজানো। আশা রাখছি বইটি তরুন নারী উদ্যক্তা, ঘরে থাকা নারী উদ্যক্তা সবারই কাজে লাগবে।

জ লাগবে।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys