1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

নববর্ষে ইতালীস্হ বিয়ানীবাজারবাসীর সাধারণ সভা অনুষ্ঠিত হবে

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ ইতালী প্রবাসী সিলেট বিয়ানীবাজার থানা বাসী সুন্দর সমাজ গঠনে, ঐক্যবদ্ধ থাকার লক্ষ্যে ও শুভ কাজে সবার পাশে থাকার জন্য এক বিশেষ সভা ও নৈশভোজের আয়োজন করেছে।

বিয়ানীবাজারের কৃতি সন্তান বিশিষ্ট ব্যাবসায়ী সু-পরিচিত গ্রীণ সিলেট আলিমেন্টারীর সত্বধীকারী জামিল উদ্দিনের আমন্ত্রণে ও তরুণ যুবক রুবেল আহমেদ, জাকির হোসেন, শাহীন আহমেদ, নুরুল ইসলাম মুন্না, আবু আহমেদ, মুজিবুর রহমান হিরা, সারোয়ার হোসেন, জয়নাল হোসেন, জামিল হোসেন এর যৌথ উদ্যোগে ২৫ ডিসেম্বর শনিবার রসই রেস্টুরেন্ট হলরুমে সন্ধায় আয়োজিত সভায় বিয়ানীবাজার প্রবাসীরা সতস্ফুর্তভাবে অংশগ্রহণ করেন।

সভায থেকে নেতৃবৃন্দরা বিয়ানীবাজারবাসীরা সমাজে ভালো কাজে সকল মানুষের পাশে থাকার জন্য ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। তারা বাংলাদেশের অসহায় মানুষের সহায় হওয়া, দুর্যোগ মোকাবেলা সহ সমাজের দারিদ্রপিড়িত মানুষের সেবায় ভূমিকা রাখবে বিয়ানীবাজারী এমনটাই আশা ব্যাক্ত করেন।

এবং সভা থেকে সকলের সিদ্ধান্তক্রমে বিয়ানীবাজারবাসীকে সু-সংগঠিত করার লক্ষ্য আগামী ১লা জানুয়ারী শনিবার ২০২২ইং তরপিনাত্তারা রসই রেস্টুরেন্টে দুপুর ২ ঘটিকায় একটি সাধারণ সভা করার আহ্বান জানানো হয়। এসময় সকলের সম্মানিতক্রমে আগামী ১লা জানুয়ারী শনিবার ইতালী প্রবাসী সকল বিয়ানীবাজারবাসীকে সাধারণ সভায় উপস্থিত থাকার জন্য বিশেষ ভাবে আহ্বান জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys