1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

ধর্ষণের শিকার মেয়ে, জানার পর বাবার মৃত্যু

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ২২ জুলাই, ২০২২

নিউজ ডেস্ক: ধর্ষণ ও প্রতারণার শিকার হওয়ার পর ঘটনাটি বাবাকে জানায় মেয়ে (১৭)। ঘটনা জানার পর তাৎক্ষণিক হৃদ্‌রোগে আক্রান্ত হন বাবা। অচেতন অবস্থায় হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনা ঘটেছে রোববার রাতে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের একটি গ্রামে।

জানা যায়, বাবাকে দাফন করে ধর্ষণে জড়িত ব্যক্তির বিরুদ্ধে পুলিশের কাছে লিখিত অভিযোগ দেওয়ার প্রস্তুতি নিয়েছে মেয়েটি।

ভুক্তভোগী কিশোরী জানায়, সে ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করে। পাশের গ্রামের এক মুদিদোকানি (২২) তার মুঠোফোনের নম্বর জোগাড় করে কথাবার্তা বলতেন। এভাবে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এমনকি মাঝেমধ্যে কর্মস্থলে গিয়েও কিশোরীর সঙ্গে দেখা করে আসতেন ওই ব্যবসায়ী। গত রমজানের ঈদের ছুটিতে ওই কিশোরী বাড়িতে আসে। এরপর ওই ব্যবসায়ী মেয়েটিকে বিয়ে করবে বলে জানান। বিয়ের আশ্বাস দিয়ে কিশোরীকে নিয়ে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। সেখানে যাওয়ার পর ওই ব্যবসায়ী তাকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেন।

ঘটনা শুনে কিশোরীর বাবা চিৎকার দিয়ে মাটিয়ে লুটিয়ে পড়েন। পরে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

কিশোরী আরও জানায়, কর্মস্থল থেকে ছুটিতে বাড়িতে এলে ওই ব্যবসায়ী তাকে বিয়ের আশ্বাস দিয়ে স্বামী-স্ত্রীর মতো মেলামেশা করতেন, কিন্তু বিয়ে করেননি। একপর্যায়ে ওই ব্যবসায়ী যোগাযোগ বন্ধ করে দেন। কিশোরী জানায়, সে ব্যবসায়ীর গ্রামে খোঁজ করেও তাঁকে পায়নি। তখন বুঝতে পারে, সে প্রতারণার শিকার হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys