1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

ট্রফি উন্মোচন নিয়ে সাত্তার আলী সুমনের কৃতজ্ঞতা প্রকাশ

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : সোমবার, ২১ আগস্ট, ২০২৩

আমাদেরকথা ডেস্ক: স্বপ্নের চূড়ায় পৌছাতে হয় প্রিয় মানুষের হাত ধরে। প্রিয় মানুষগুলোর বিশ্বাস, ভালোবাসা না থাকলে সেই অর্জন মৃয়মান হয়ে ওঠে। হ্যাঁ, আমি আমার জীবনে পেয়েছি অনেক অনেক মানুষের ভালোবাসা। সেই ভালোবাসায় আজকের ‘আমি’ হতে পেরেছি। এভাবেই বলছিলেন ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরাম ও এসোসিয়েশন আমাদের প্যারিসের প্রেসিডেন্ট জনাব সাত্তার আলী সুমন (শাহ আলম)।

তিনি আরও বলেন, আপনারা সবাই দেখেছেন আইসিসি বিশ্বকাপ ট্রফি উন্মোচিত হয়েছে ফ্রান্সে। ফ্রান্সের আইফেল টাওয়ারের উপরে অবস্থিত এক রেস্টুরেন্টে এই ট্রফি উন্মোচন অনুষ্ঠানটি সম্পন্ন হয়। ফ্রান্স ক্রিকেট বোর্ড আয়োজিত অনুষ্ঠানটির পৃষ্ঠপোষক হওয়ায় গৌরব লাভ করতে পেরেছি আমি।

প্রিয় মানুষদের প্রতি আমার কৃতজ্ঞতা, ভালোবাসা আকাশসম। জুবায়েদ আহমেদ ভাই এবং মশিউর রহমান কাজল ভাইয়ের প্রতি আমার ভালোবাসা অফুরান। তারা যেভাবে আমাকে পাশে থেকে সহযোগিতা করেছেন আমি সত্যি তাদের প্রতি কৃতজ্ঞ হয়ে থাকবো। আপনাদের ভালোবাসায়, সাহসে আমি, আমরা যে ইতিহাস রচনা করেছি তা জাতি মনে রাখবে চিরকাল।

আমি আরও কৃতজ্ঞতা জানাই ফ্রান্স ক্রিকেট বোর্ড এবং ফ্রান্স ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট জনাব প্রভু বালানের প্রতি। সংশ্লিষ্ট যারা ছিলেন সবাই অনুষ্ঠানটাকে সাফল্যমন্ডিত করেছেন তাদের প্রতিও আমার অফুরন্ত ভালোবাসা ও শ্রদ্ধা।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys