1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

টিকটকের ‘অপু ভাই’ কারাগারে

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

রাস্তায় মারামারির ঘটনায় টিকটকের বিতর্কিত মুখ ইয়াছিন আরাফাত অপুর রিমান্ড নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠিয়েছে আদালত। মঙ্গলবার শুনানি শেষে রিমান্ড নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তার।

এর আগে মামলার সুষ্ঠু তদন্তের জন্য তার বিরুদ্ধে তিন দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা।

নোয়াখালীর সোনাইমুড়ীর বাসিন্দা শহীদ ইসলামের ছেলে অপু (২০)। তিনি দক্ষিণখানের গোয়ালটেক এলাকায় বসবাস করেন। ‘অপু ভাই’ নামে পরিচিত।

উত্তরা পূর্ব থানা সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় রাজধানীর উত্তরায় আলাউল এভিনিউ দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন প্রকৌশলী মেহেদি হাসান রবিন।

সেখানে সড়ক আটকে অপু ও তার সহযোগীরা টিকটক বানাচ্ছিল। এ সময় তাদের রাস্তা থেকে সরে যেতে গাড়ির হর্ন বাজান রবিন। এতেই ক্ষিপ্ত হয়ে অপু ও তার সহযোগীরা রবিনসহ তার বন্ধুদের মারধর করে। তাদের মাথা ফাটিয়ে দেয়া হয়।

এ ঘটনায় রবিনের বাবা থানায় মামলা করেন। পরে অপুকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারের সময় বিতর্কিত এই টিকটকারকে গণপিটুনির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

অপুকে গ্রেপ্তারের খবর ছড়িয়ে পড়লে অনেক সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারী সন্তোষ প্রকাশ করেন।

তারা বলেন, টিকটকে নানা ধরনের বিকৃত ভিডিও তৈরি করে তরুণ সমাজকে নষ্ট করছেন অপু। তার বিরুদ্ধে নতুন ‘গ্যাং কালচার’ তৈরির অভিযোগ রয়েছে।

এছাড়া তার বিরুদ্ধে সড়ক অবরুদ্ধ করে ধারালো অস্ত্র দিয়ে মারপিট করে রক্তাক্ত জখম, চুরি ও হুমকির অভিযোগ আনা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys