1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

জার্মান শিক্ষককে শিরশ্ছেদের হুমকি শিক্ষার্থীর

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

নিউজ ডেস্ক: জার্মানির স্কুলে শিক্ষককে শিরশ্ছেদের হুমকি দিয়েছে এক শিক্ষার্থী। বৃটিশ গণমাধ্যম ডেইলি মেইল জানিয়েছে, এর আগেও ওই শিক্ষার্থী উগ্র মতাদর্শের পক্ষে কথা বলেছে। এ জন্য তার বাবা-মা’র সঙ্গে কথা বলতে চায় শিক্ষকরা। এতে ক্ষুব্ধ হয়ে ওই শিক্ষার্থী শিক্ষককে শিরশ্ছেদের হুমকি দেয়।

ডেইলি মেইলের খবরে বলা হয়েছে, মুসলিম ওই শিক্ষার্থী এর আগে ক্লাসের মধ্যে ফ্রান্সে বাক-স্বাধীনতার পক্ষে অবস্থান নেয়ায় শিক্ষক স্যামুয়েল প্যাটির হত্যাকে সমর্থন করে মন্তব্য করে। স্যামুয়েল প্যাটিকে শ্রদ্ধা জানাতে জার্মানির ওই স্কুলে এক মিনিট নিরবতা পালন করতে বলা হয় শিক্ষার্থীদের। সেসময় ওই শিক্ষার্থী বলে ওঠে, যদি কেউ মহানবীকে অপমান করে তাহলে তাকে হত্যা করায় দোষের কিছু নেই।

তবে ওই শিক্ষার্থীর বাবা-মা স্কুল কর্তৃপক্ষের কাছে নিশ্চিত করেছে যে, এ ধরণের উগ্র মতাদর্শে তারা বিশ্বাস করেন না এবং এ নিয়ে বাড়িতেও কোনো আলোচনা হয় না।

উল্টো তার সন্তানের এমন উগ্র চিন্তার জন্য তারা স্কুলের পরিবেশকেই দায়ি করে। গণমাধ্যমে ওই শিক্ষক এবং ওই শিক্ষার্থী কারো পরিচয় প্রকাশ করা হয়নি।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys