1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন

চয়নিকা চৌধুরী আটক

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

নিউজ ডেস্ক: ‘বিশ্বসুন্দরী’-খ্যাত নির্মাতা ও নায়িকা পরীমনির কথিত মা চয়নিকা চৌধুরীকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে রাজধানীর পান্থপথ থেকে তাকে আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম-কমিশনার হারুন-অর-রশিদ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পরীমনি ও রাজের মামলায় জিজ্ঞাসাবাদ করতে চয়নিকা চৌধুরীকে আটক করা হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।

ডিবি সুত্রে জানা যায়, পান্থপথ থেকে আটকের পর চয়নিকা চৌধুরীকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে চিত্রনায়িকা পরীমনিসহ বিভিন্ন বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। চয়নিকার বিরুদ্ধে বেশকিছু অভিযোগ রয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

চয়নিকা চৌধুরী বাংলাদেশের একজন আলোচিত পরিচালক। ২০০১ সালের ১৮ সেপ্টেম্বর ‘শেষ বেলায়’ নাটকের মধ্য দিয়ে পরিচালনা শুরু করেন তিনি। ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবে অভিষেক ঘটে তার। ওই সিনেমার নায়িকা পরীমনি।

নির্মাতা চয়নিকা চৌধুরীকে আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। ছবি : আমাদের সময়
এর আগে ৪ আগস্ট সন্ধ্যায় প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগীকে আটক করে র‍্যাব। তার বাসা থেকে নানা মাদকদ্রব্য জব্দ করা হয়। আটকের পর তাকে নেওয়া হয় র‍্যাবের সদর দপ্তরে। রাতভর সেখানেই থাকতে হয় পরীমনিকে।

পরদিন ৫ আগস্ট রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য আইনে মামলা করে র‍্যাব। একই দিন তাকে আদালতে পাঠিয়ে চার দিনের রিমান্ডে নেয় পুলিশ। পুলিশ সদর দপ্তরের নির্দেশে মামলা সিআইডিতে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys