1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

গদিতে বসছেন কি মমতাই?

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ২ মে, ২০২১

নিউজ ডেস্ক: ফের গদিতে বসছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এখন পর্যন্ত ঘোষিত ফলের ট্রেন্ড অনুযায়ী বড় ব্যবধানে জয় পেতে চলেছে তৃণমূল কংগ্রেস। যদিও নন্দিগ্রামের আসনে পিছিয়ে রয়েছেন তৃণমূল নেত্রী।

দুইশ’র বেশি আসনে এগিয়ে রয়েছে তৃণমূল কংগ্রেস। একশ’র কাছাকাছি আসনে এগিয়ে রয়েছে বিজেপি। সংবাদ প্রতিদিনের রিপোর্টে বলা হয়েছে, ফলাফলের প্রাথমিক ট্রেন্ড দেখে দলের নেতাকর্মীদের চাঙ্গা করার বার্তা দিয়েছেন মমতা। তৃণমূল সূত্রের খবর, কর্মীদের উদ্দেশে তৃণমূলনেত্রী জানিয়ে দিয়েছেন, রাজ্যে তৃণমূল দুই-তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতা নিয়েই ক্ষমতায় ফিরবে।

রবিবার সকাল ৮টা থেকে রাজ্যের ২৯২ আসনের ভোটগণনা শুরু হয়েছে। স্বাভাবিকভাবেই ফলাফলের ট্রেন্ডে এগিয়ে খুশি তৃণমূল সুপ্রিমো। সাতসকালেই কালীঘাটে দলের ওয়ার-রুম থেকে মমতা দলের কর্মীদের বার্তা দিয়েছেন, তৃণমূল-কংগ্রেস তৃতীয়বারের জন্য রাজ্যে ক্ষমতায় ফিরতে চলেছে।
এবং সেটা দুই তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে। মমতা বন্দ্যোপাধ্যায় বিশেষভাবে উল্লেখ করেছেন মালদহ এবং মুর্শিদাবাদের কথা। তৃণমূল ত্যাগের আগে এই দুই জেলায় দলের পর্যবেক্ষক ছিলেন শুভেন্দু অধিকারী। তাছাড়া এই দুটি জেলাই কংগ্রেসের শক্ত ঘাঁটি হিসেবে পরিচিত ছিল। খোদ প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর ঘরের মাঠেই ভাল ফলের ইঙ্গিত পেয়েছে তৃণমূল। মালদহে তৃণমূল এতদিন ছিল তৃতীয় শক্তি। সেখানেও এবার কার্যত প্রথম শক্তি হিসেবে উঠে আসার ইঙ্গিত দিয়েছে তৃণমূল কংগ্রেস। স্বাভাবিকভাবেই খুশি মমতা। তিনি মালদহ এবং মুর্শিদাবাদের দলীয় কর্মীদের বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছেন।

ওদিকে, নন্দীগ্রামে মমতা এখন পর্যন্ত পিছিয়ে থাকলেও দলটির নেতা শোভণদেব দাবি করেছেন, শেষ পর্যন্ত তৃণমূল নেত্রীই জয়ী হবেন। তার কথায়, আজকের দিনে এসে বলব, আমি জিতছি। দল জিতছে। নেত্রী জিতছেন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys