1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

গণ্ডারের পঁচা মাংসে তৈরি হয় বিরিয়ানি, ৩০ হাজার টাকা জরিমানা

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১

নিউজ ডেস্ক: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় বাজারে হাজির বিরিয়ানিতে অভিযান চালিয়ে গণ্ডারের ১০০ কেজি পঁচা মাংস জব্দ করা হয়েছে। এ সময় পঁচা মাংস দিয়ে বিরিয়ানি বিক্রির দায়ে তাদের ৩০ হাজার টাকা জরিমানা এবং দোকান ও রান্নাঘর সিলগলা করা হয়।

শনিবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ফজলুর রহমান এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাফিজুল হক গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করেন।

ঘটনাটি ঘটে সোনাইমুড়ী বাজার ও কলেজগেট এলাকায়।

নির্বাহী অফিসসূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় উপজেলার কলেজগেট এলাকার হাজি বিরিয়ানির রান্নাঘরের ফ্রিজ থেকে ৭০ কেজি কাঁচা ও ৩০ কেজি রান্না করা গণ্ডারের পঁচা মাংস উদ্ধার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে হাজি বিরিয়ানির মালিককে ৩০ হাজার টাকা জরিমানা এবং দোকান ও রান্নঘর সিলগালা করা হয়।

এ বিষয়ে সোনাইমুড়ী নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ফজলুর রহমান জানান, তারা দীর্ঘদিন ধরে গণ্ডারের পঁচা-গলা মাংস রান্না করে বিক্রি করছেন। তাদের দোকান ও রান্নাঘর সিলগালা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে হাজি বিরিয়ানির মালিককে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ বিষয়ে হাজি বিরিয়ানির মালিকের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys