1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

কুমিল্লার ঘটনা তদন্তে দুই কমিটি

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

নিউজ ডেস্ক: পুলিশের চট্টগ্রাম রেঞ্জের উপ-মহাপরিদর্শক মো. আনোয়ার হোসেন কুমিল্লার নানুয়ার দিঘি পূজামণ্ডপ পরিদর্শন করেছেন। সংগৃহীত ছবি

কুমিল্লার পুজামণ্ডপে সংঘটিত বুধবারের ঘটনা তদন্তে দুইটি কমিটি গঠন করা হয়েছে। একটি জেলা পুলিশের অপরটি প্রশাসনের। এই জেলা প্রশাসনের পক্ষ থেকে আবার তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে কুমিল্লা জেলা প্রশাসন। আজ বৃহস্পতিবার জেলা প্রশাসনের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়।

সূত্র জানায়, কুমিল্লায় পবিত্র কোরআন শরীফের অবমাননা সংক্রান্ত তথ্যের সত্যতা যাচাইয়ে জেলা প্রশাসক মো. কামরুল ইসলামের নির্দেশে এ তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটিতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. সায়েদুল আরেফিনকে প্রধান করে অতিরিক্ত পুলিশ সুপার এম. তানভীর আহমেদ ও আদর্শ সদর উপজেলা নিবাহী কর্মকর্তা জাকিয়া আফরিনকে সদস্য করা হয়েছে। কমিটি আগামী তিন দিনের মধ্যে প্রতিবেদন দেবে।

পুলিশের তদন্ত কমিটিতে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি আফজাল হোসেনের নেতৃত্বে ৩ সদস্য বিশিষ্ট পুলিশের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য দুই সদস্য হলেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ও ডিআইও ওয়ান।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys