1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন

কাবা শরীফের গিলাফ সেলাই করছেন বলিউড ছেড়ে আসা অভিনেত্রী সানা খান

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১

নিউজ ডেস্ক: সানা খান বলিউডের রঙিন দুনিয়া ছেড়ে বেছে নিয়েছেন শান্তির পথ। ইসলামের বিধি-বিধান অনুযায়ী জীবনযাপনের জন্য সানা বেছে নিয়েছেন ত্যাগের জীবন। তাইতো নিজেকে সেভাবেই গুছিয়ে নিয়েছেন তিনি। নিজের জীবনযাপনের জন্য বেছে নিয়েছেন জীবনসঙ্গী।

বিয়ের পর প্রথমবারের মতো স্বামীকে নিয়ে ওমরাহ করতে গেছেন তিনি। ওমরাহ পালনের ফাঁকে কাবা শরীফের কালো গিলাফ সেলাইয়ের কাজে অংশ নেওয়ার সৌভাগ্য অর্জন করেছেন সানা খান।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই তথ্য জানিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। ভিডিওর ক্যাপশনে সানা খান লিখেছেন, ‘আমি স্বপ্নেও কখনো ভাবিনি যে আল্লাহ তায়ালা আমার জন্য এত বড় সৌভাগ্য লিখে রেখেছেন যে আমি কাবা শরীফের গিলাফ সেলাইয়ের মহান কাজে অংশ নিতে পারবে। আল্লাহ অনেক দয়ালু।’

বিরল এ কাজের সুযোগ করে দেওয়ায় সৌদি সরকারকেও ধন্যবাদ জানান তিনি। এ ছাড়া স্বামী মুফতি আনাসকেও স্মরণ করেন সানা খান।

প্রসঙ্গত সানা খান ‘ওয়াজাহ তুম হো’, ‘জয় হো’সহ একাধিক বলিউড সিনেমায় অভিনয় করে সিনেপ্রেমীদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। অনেক আঞ্চলিক সিনেমায় অভিনয় করেছেন সানা।

সানা খান এমন একজনকে নিজের সারা জীবনের সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন, যিনি একজন ধার্মিক মানুষ। ইসলামের শিক্ষায় শিক্ষিত হয়েছেন। পড়াশোনা করেছেন ইসলাম নিয়ে। জীবনযাপন করেন ইসলামী শরিয়াহ মোতাবেক। মাওলানা মুফতি আনাস ভারতের গুজরাটের বাসিন্দা।

ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে ছবি পোস্ট করে লিখলেন, ‘কখনো ভাবিনি হালাল ভালোবাসা এত সুন্দর হতে পারে! তোমায় বিয়ে করার পর অনুভব করেছি। সব হালাল কাজেই পুণ্য হয়।’

তার আগে ইনস্টাগ্রামে মেহেদি পরা হাতের ছবি দিয়ে সানা লিখেছিলেন, ‘আমার ভালোবাসা পবিত্র না হলে এত চড়া মেহেদির রং আসত না।’

তিনি লিখেছিলেন, ‘আল্লাহর জন্যই একে অপরকে ভালোবেসেছেন। আল্লাহর জন্য বিয়ে করেছেন। এই দুনিয়ায় আল্লাহ আমাদের একসঙ্গে রাখুন। জান্নাতেও যেন আবার মিলিয়ে দেন।’

গত বছরের অক্টোবর মাসে বলিউডকে বিদায় জানিয়েছিলেন সাবেক অভিনেত্রী সানা খান। কারণ তিনি ইসলামের কাছে সমর্পণ করতে চান নিজেকে। এর পরই এক মাসের মধ্যে গুজরাটের হিরে ব্যবসায়ী মুফতি আনাসের সঙ্গে নিকাহর কাজটি সারেন তিনি।

প্রসঙ্গত, ২০ নভেম্বর আনাস সাঈদের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সালমান খানের এককালের সহ-অভিনেত্রী। বিয়ের পরেই নিজের নামে বদল এনে রাখেন সানা খান।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys