1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

করোনা: ইতালিতে মৃত্যু ৫০ হাজার ছাড়াল

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

নিউজ ডেস্ক: কোভিড ১৯-এ আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। ইউরোপে করোনার দাপট কিছু দিন স্তিমিত থেকে ফের চলছে দ্বিতীয় ঢেউ। ইউরোপে প্রথম সবচেয়ে বেশি করোনাভাইরাসে আক্রান্ত দেশ ইতালিতে মোট মৃত্যু ৫০ হাজার ছাড়িয়ে গেছে। এই তথ্য ওয়ার্ল্ডওমিটারসের।

করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর পরিসংখ্যান রাখা
আন্তর্জাতিক এই ওয়েবসাইটের তথ্যমতে, মঙ্গলবার বেলা ২টা পর্যন্ত ইতালিতে করোনায় আক্রান্ত হয়েছেন ১৪ লাখ ৩১ হাজার ৭৯৫ জন। আর মারা গেছেন ৫০ হাজার ৪৫৩ জন। সুস্থ হয়ে উঠেছেন ৫ লাখ ৮৪ হাজার ৪৯৩ জন।

সেপ্টেম্বরের প্রথম থেকে দেশটিতে করোনাভাইরাসে প্রায় ১৫ হাজার লোক মারা গেছেন।

ইতালির স্বাস্থ্য মন্ত্রণালয় বলছে, গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৬৩০ জন। নতুন করে আক্রান্ত হয়েছেন ২২ হাজার ৯৩০ জন।

এর আগে যুক্তরাষ্ট্র, ব্রাজিল, ভারত, মেক্সিকো ও যুক্তরাজ্য মৃত্যুর ৫০ হাজার সংখ্যা পার করেছে। ইতালিও সেই তালিকায় যোগ দিল।

করোনার দ্বিতীয় ঢেউ চলায় দেশটির প্রধানমন্ত্রী গুইসেপ কন্তে গত সপ্তাহে ক্রিসমাস উদযাপনকালে আলিঙ্গন, চুমো এবং লোকজনের জড়ো হওয়ার বিষয়ে সতর্ক করেছেন। বলেছেন, এসব এড়িয়ে না চললে জানুয়ারিতে আমাদের অনেক লাশ গুনতে হবে।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys