1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

এবারের অস্কারে প্রথমবারের মতো থাকছে না রেড কার্পেট!

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ১২ মার্চ, ২০২৩

নিউজ ডেস্ক: উঠতে যাচ্ছে ৯৫তম অস্কার পুরস্কার বা অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের পর্দা। যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় রোববার রাত ৮টায় শুরু হবে অনুষ্ঠানটি।

তবে এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রির পার্টি বা অ্যাওয়ার্ড ফাংশনগুলোর সমার্থক হিসেবে পরিচিত রেড কার্পেট থাকছে না ৯৫তম অস্কারে। রেড কার্পেটের জায়গায় এবার থাকছে শ্যাম্পেন রঙের কার্পেট। ১৯৬১ সালের পর প্রথমবারের মতো অস্কারে পরিবর্তিত হলো কার্পেটের রঙ। খবর এবিসি নিউজের।

এর আগে গত বুধবার ডলবি হাউসের সামনে শ্যাম্পেন রঙের কার্পেটটি স্থাপনের সময় উপস্থিত ছিলেন এবারের অস্কারের উপস্থাপক জিমি কিমেল।

কার্পেটের রঙ সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জিমি বলেন, সবাই জিজ্ঞেস করছেন যে, এ বছর অস্কারে কোনো ঝামেলা বা সহিংসতা হবে কিনা। আমরা আশা করছি সে রকম কিছু হবে না। মূলত রাতের আয়োজনের মতো অনুভব করাতেই এ সিদ্ধান্ত।

বিষয়টি ব্যাখ্যা করে জিমি বলেন, শুরু থেকেই অ্যাকাডেমির বিরুদ্ধে অভিযোগ ছিল যে, অস্কার মূলত রাতের আয়োজন হলেও এখানে আমন্ত্রিত অতিথিরা আসতে শুরু করেন বিকাল ৪টা থেকে। স্বাভাবিকভাবেই সবাই এখানে দিনের পোশাক পরে আসেন। কিন্তু মূল অনুষ্ঠান শুরু হয় রাতে। আর কার্পেটের রঙ হয়তো সবসময়ই একই থাকবে না। এটা পরিবর্তিত হতেই পারে।

চলচ্চিত্র জগতের সবচেয়ে অভিজাত পুরষ্কার অস্কার। রোববার সন্ধ্যা ৮টা থেকে সরাসরি সম্প্রচার শুরু করবে মার্কিন টিভি চ্যানেল এবিসি। যা বাংলাদেশ সময় ১৩ মার্চ ভোর ৬টা থেকে দর্শকরা উপভোগ করতে পারবেন।

প্রতিবারের মতো এবারেও বিভিন্ন ক্যাটাগরির মনোনয়নে রাখা হয়েছে বেশ বৈচিত্র্য। এবার তৃতীয়বারের মতো অনুষ্ঠানটি উপস্থাপনা করতে যাচ্ছেন বিশ্বখ্যাত টিভি ব্যক্তিত্ব ও উপস্থাপক জিমি কিমেল।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys