1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

ইতালির তরিনো শহরে দিনব্যাপী কনসুলার সেবা ক্যাম্প অনুষ্ঠিত

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ১০ জুন, ২০২২

ইতালি প্রতিনিধি: কনস্যুলার ক্যাম্প এর ধারাবাহিকতার অংশ হিসেবে রবিবার দিনব্যাপী ইতালির তরিনো শহরে কন্স্যুলেট সেবা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। মিলান কনস্যুলেট এর সার্বিক তত্ত্বাবধানে তরিনো প্রবাসী বাংলাদেশিদের সার্বিক সহযোগিতায় কনস্যুলেট ক্যাম্পে প্রায় পাঁচশতাধিক প্রবাসীরা এই সেবা গ্রহণ করেছেন বলে জানা যায়। এর মধ্য পাসপোর্ট নবায়ন ,নো ভিসা,ফ্যামিলি সার্টিফিকেট সহ দূতাবাস সংশ্লিষ্ট সকল কার্যক্রম নাগরিকদের প্রদান করা হয়। এছাড়া অনেকে মিলান দূতাবাসে ডিজিটাল পাসপোর্ট এর আবেদনের তারিখ ও গ্রহণ করেন।

মিলান কনসুলেট এর কনসাল জেনারেল এইচ এম জাবেদ ,শ্রম কনসাল সাব্বির আহমেদ ,দূতাবাস কর্মকর্তা নজরুল ইসলাম ,জাকির হোসেন এই ক্যাম্প পরিচালনা করেন।

কনসাল জেনারেল তরিনো তে সুন্দর ভাবে দূতাবাস সেবা শেষ করতে পেরে স্থানীয় সকল প্রবাসীদের কে ধন্যবাদ জানান। তোরিনো প্রবাসী বাংলাদেশিরা প্রতিবছর এই কার্যক্রম পরিচালনা অব্যাহত রাখার আহ্বান জানান এবং এই ক্যাম্প পরিচালনা করার জন্য কনসুলেট অফিসের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys