1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বুধবার, ০৮ মে ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

আমি ভয়াজ’র ২০ বছর পূর্তি

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
বর্নাঢ্যভাবে  ফ্রান্সে একমাত্র বাংলাদেশী  মালিকানাধীন ট্রাভেলস এজেন্সি আমি ভয়াজ’র  ২০ বছর পূর্তি অনুষ্ঠান পালন করেছে প্রতিষ্ঠানটি।
এ উপলক্ষে শুক্রবার ‌(৭ই‌ অক্টোবর) রাজধানী প্যারিসের এক অভিজাত রেস্টুরেন্টে আয়োজন করা হয় নানা অনুষ্ঠান।
এতে সেতার পরিবেশনা  ও যাদু প্রদর্শন করা হয়, যা উপস্থিত সবাইকে মুগ্ধ করে।
অনুষ্ঠান শেষে অতিথিদের হাতে ২০ বছর পূর্তি উপলক্ষে আমি ভয়াজ’র  পক্ষ থেকে উপহার তুলে দেয়া হয়।
দুই দশক থেকে বাংলাদেশী কমিউনিটির পাশাপাশি ফ্রান্সের অন্যান্য কমিউনিটিদেরও উড়োজাহাজ টিকেট সেবা দিয়ে আসছে এই প্রতিষ্ঠানটি।
তবে শুধু ব্যবসা মুনাফা নয় ;বাংলাদেশের প্রাকৃতিক দুর্যোগ সহ বিভিন্ন অসহায় মানুষদের সহায়তাও  করে থাকে এই প্রতিষ্ঠান।ফ্রান্সের বাংলাদেশী কমিউনিটির অনেক দ্বীনি প্রতিষ্ঠান প্রতিষ্ঠায় আমি ভয়াজ’র গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।
প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী কমিউনিটি নেতা প্রয়াত এস এইচ হায়দারের সাথে কমিউনিটির ছিল নিবিড় সম্পর্ক।পূর্তি অনুষ্ঠানে অনেকেই তার স্মৃতিচারণ করেন।
প্রতিষ্ঠানটি বর্তমানে পরিচালনা করছেন তার বড় ছেলে তানজিম হায়দার।
অনুষ্ঠানে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে তানজিম বলেন,” দীর্ঘ ২ দশক থেকে আমরা গ্রাহকদের সেবা দিয়ে আসছি, আমার বাবার মত আমারও  লক্ষ্য শুধু মুনাফা নয় ,মানুষদের সেবা দেয়াও, আর বাংলাদেশী কমিউনিটির পাশে আমার বাবা যেমন এই প্রতিষ্ঠানটি নিয়ে সবসময় ছিলেন তেমনি আমিও থাকব ইনশাআল্লাহ।”
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাস প্যারিসের  দূতালয় প্রধান মোঃ ওয়ালিদ বিন কাশেম।এছাড়াও ফ্রান্সের বাংলাদেশী  কমিউনিটির রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও  সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ, প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন এয়ারলাইন্সের কর্মকর্তা সহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys