1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

আমাদের কথার প্রকাশক ফাতেমা খাতুনের জন্মদিনের শুভেচ্ছা

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ৫ জুন, ২০২২

নিজস্ব প্রতিবেদক: আজ বিশেষ একটি দিন। জনপ্রিয় অনলাইন পত্রিকা আমাদেরকথার প্রকাশকের আজ জন্মদিন। আমাদেরকথার প্রকাশক ‘ফাতেমা খাতুন’ প্রবাসী এই অনলাইন মাধ্যমটিকে বিচক্ষনতার সাথে পরিচালনা করছেন অনেক বছর ধরে। সময়উপযোগী খবর পরিবেশনের মাধ্যমে তিনি দক্ষতার সঙ্গে আমাদেরকথার টিম গড়ে তুলেছেন।

জন্মদিনে তিনি দেশবাশি সকলের কাছে দোয়া চেয়েছেন। তিনি প্রবাসে থাকলেও রমজান, ঈদ পার্বনে অসহায়ের পাশে দাঁড়ান। সম্প্রতি ঘটে যাওয়া চট্টগ্রামে সীতাকুন্ডে বিএম কন্টেইনারে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় ব্যাপক শোক প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys