1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

অভিনেত্রী মহিমা স্তন ক্যানসারে আক্রান্ত

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ১০ জুন, ২০২২

নিউজ ডেস্ক: জীবন যুদ্ধটা বলিউড অভিনেত্রী মহিমা চৌধুরীর কাছে নতুন কিছু না। শাহরুখ খানের ছবি ‘পরদেশ’-এর কথা উঠলে, দর্শকের চোখে ভেসে ওঠে মহিমার হাসিমাখা মুখ। বিগত কয়েক বছর ধরে বলিউড থেকে দূরত্ব বজায় রেখেছেন এই অভিনেত্রী। ক্যানসারের মতো মারণ রোগের সঙ্গে লড়াই করছেন। বলিউড অভিনেতা অনুপম খের একটি ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় মহিমার স্তন ক্যানসারে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন।

মহিমা চৌধুরীর একটি ভিডিও শেয়ার করে অনুপম খের লিখেছেন, মাসখানেক আগে মহিমাকে একটি সিনেমায় যুক্ত করতে ফোন করেছিলেন তিনি। সেসময় অনুপম তার ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর জানতে পারেন। কর্কট রোগের বিরুদ্ধে তার লড়াই চালিয়ে যাওয়ার গল্প শোনেন। এ সময় অনুপমের কাছ থেকে কাজের প্রস্তাব পেয়ে পরচুলা পরে অভিনয় করা যাবে কিনা জানতে চান মহিমা। কাজে ফেরার এমন স্পৃহা এবং বাঁচার অদম্য ইচ্ছা দেখে অনুপমের মনে হয়, তার গল্প ক্যানসার আক্রান্ত অজস্র নারীকে সাহস যোগাবে। তা ছাড়া মহিমাও চেয়েছিলেন তার গল্প সবাই জানুক।

মহিমার একটি ভিডিও প্রকাশ করে অনুপম সবাইকে তার রোগাক্রান্তের কথা জানান। সেখানে দেখা গেছে, সদ্য কেমোথেরাপি নেওয়া এই অভিনেত্রীর মাথায় নতুন চুল গজিয়েছে।

ভিডিওতে মহিমা বলেন, ‘এক মাস আগে অনুপম যখন ফোন করেন, আমি তখন হাসপাতালে চিকিৎসাধীন ছিলাম। ইতোমধ্যে ওয়েব সিরিজ আর ছবিতে অভিনয়ের একাধিক প্রস্তাব এসেছে। কিন্তু হ্যাঁ বলতে পারিনি। কারণ মাথায় চুল ছিল না তখন।’

সোশ্যাল মিডিয়ায় মহিমার সেই ভিডিও সবার নজর কেড়েছে। সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা শুভকামনা ও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তার মন্তব্যের ঘর।

২০১৬ সালে মহিমা চৌধুরীকে সবশেষ দেখা গেছে ‘ডার্ক চকলেট’ নামে একটি সিনেমায়। এরপর আর নতুন কোনো সিনেমায় যুক্ত হননি তিনি। তবে ক্যানসারকে হারিয়ে তিনি আবারও পর্দায় ফিরবেন, এই মুহূর্তে এমনটাই সবার প্রত্যাশা। সূত্র: হিন্দুস্তান টাইমস।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys