1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
হেল্প ফর হিউম্যানিটি ফ্রান্সের উদ্যোগে ফেঞ্চগঞ্জে খাদ্য সামগ্রী বিতরণ - আমাদের কথা
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৯:০১ পূর্বাহ্ন

হেল্প ফর হিউম্যানিটি ফ্রান্সের উদ্যোগে ফেঞ্চগঞ্জে খাদ্য সামগ্রী বিতরণ

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক: হেল্প ফর হিম্যানিটি ফ্রান্স এর উদ্যোগে ফেঞ্চুগঞ্জে বন্যা ও করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (১২ সেপ্টেম্বর) হেল্প ফর হিউম্যানিটি ফ্রান্স এর অন্যতম উদ্যোক্তা, ফ্রান্স বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি ও গ্রেটার সিলেটের কাউন্সিল ফ্রান্সর প্রতিষ্ঠাতা সভাপতি হাজি হাবিব-এর সার্বিক সহযোগীতায় ফেঞ্চুগঞ্জে বন্যার্থ ও করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থদের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উত্তর কুশিয়ারা ইউপি’র স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে মোঃ মাহবুবুর রহমান শফিকের সভাপতিত্বে ও মোহাম্মদ সজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্টিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্টানের প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্য রাখছেন ফেঞ্চুগঞ্জ উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্যে নুরুল ইসলাম বলেন, হেল্প ফর হিম্যানিটি ফ্রান্স ও ফ্রান্স প্রবাসি হাজি হাবিবের সহযোগীতায় ফেঞ্চুগঞ্জে বন্যা ও করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থদের মধ্যে যে খাদ্য সামগ্রী বিতরনের উদ্যোগ নেওয়া হয়েছে তা সত্যি প্রশংসনীয়। রমজানেও হাজী হাবীব দুই শতাধিক হতদরিদ্র পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান করেন। তিনি আরো বলেন, বিদেশের মাটিতে বসে আমাদের প্রাবাসী ভাইয়েরা দেশের অসহায় মানুষের কল্যানের জন্য সর্বাত্বক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

উপস্থিতির একাংশ
অনুষ্টানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন, তিনি যারা অই সংগঠন কে আর্থিক সহায়তা দিয়ে সহযোগিতা করেছেন, বিশেষ করে ফেঞ্চগঞ্জ উপজেলায় বাকি চার ইউনিয়নে প্রবাসীদের যা সাহায্য এসেছে উত্তর কুশিয়ারা ইউনিয়নের প্রবাসীরা তার চেয়ে বেশী ত্রান বিতরন করেছেন। হাজী হাবীব সত্যিকারের একজন মানবতাবাদি সমাজ সেবক এ দক্ষ সংগঠক যিনি ১৯৯০ সালে উত্তর কুশিয়ারা আঞ্চলিক কমিটি বিএনপির প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ছিলেন বলে উল্ল্যেখ করেন।

আরও বক্তব্য রাখেন উত্তর কুশিয়ারা ইউপি চেয়ারম্যান আহমেদ জিলু, কামাল আহমদ, বালাগঞ্জ উপজেলা আওয়ামলীগের সাংগঠনিক সম্পাদক ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক তছলিম আহমদ নেহার, ইউপি সদস্য জামাল উদ্দিন, আব্দুল কাইয়ুম, ইউপি সদস্য আব্দুল মনাফ, জয়নাল আবেদিন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিরাজ উদ্দিন, আহাদ আহমদ, আব্দুল কালাম, মাহতাব উদ্দিন, আতিকুর রহমান,আব্দুল্লাহ, ফয়ছল খান, জাহিদ হাসান খলিল,সেখরুল ইসলাম, আবু সাইদ,কামিল আহমদ প্রমুখ।

উল্লেখ্য, হেল্প ফর হিউম্যানিটি ফ্রান্স এর উদ্যোগে ফেঞ্চুগঞ্জে বন্যা ও করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থ ৩০০ শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।থ্রী সিস্টার কেয়ার কোম্পানি ইউকে সহ অন্যরা আর্থিক ও স্বেচ্ছায় শ্রম সহায়তার জন্য হেল্প ফর হিম্যানিটি ফ্রান্স এর পক্ষ থেকে জেনারেল সেক্রেটারী সাদিয়া হাবীব সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT