1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
ভার্চুয়াল বর্ষবরন করলো নাফা - আমাদের কথা
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৭:২০ পূর্বাহ্ন

ভার্চুয়াল বর্ষবরন করলো নাফা

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০

নিউজ ডেস্ক: ঢাকার নবাবগঞ্জ উপজেলার প্রথম সাংস্কৃতিক শিক্ষা প্রতিষ্ঠান নবাবগঞ্জ ললিতকলা একাডেমী নাফা । প্রতিবছর তাদের কার্যক্রম কেন্দ্র নবাবগঞ্জ গার্লস স্কুলে উপজেলার সবচে বড় ইভেন্টের আয়োজন করে , করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের সাথে একাত্মতা জানিয়ে নাফা র শিল্পীরা নিজ নিজ বাড়ীতে উৎসবে মেতে উঠে এবং ফলোয়ারসদের জন্য নাচ,গান, আবৃত্তি শুভেচ্ছা বার্তা পৌছে দেওয়া হয় দর্শদের কাছে নাফার ফেসবুক পেইজের মাধ্যমে।

শিল্পীরা জানান তারা সারা বছর অপেক্ষা করেন এ দিনটির জন্য ডিজিটাল উপায়ে ঘরে থেকেও আমরা আনন্দে থাকতে পারি, নাফার শিশুশিল্পীদের মুখে হাসি এনে দিয়েছে এ আয়োজন , সবার একটাই প্রার্থনা করোনা যুদ্ধে বেঁচে থেকে আমরা যেন আবার মানুষকে আনন্দ দিতে পারি ,
নাফার সভাপতি জনাব শফিউর রহমান তোতা জানান আমরা ফেসবুক পেইজ ও মোবাইলে সবাই সবার সাথে যোগাযোগ রেখে একে অপরকে সাহস যুগাচ্ছি , শিল্পীদের জন্য এ সময়টা অনেক কঠিন কিন্তু আমাদের ভেঙ্গে পরলে চলবে না।

বাংলা নববর্ষ আমাদের বাঙালির শেকড়ের উৎসব পরিস্থিতি ভালো হলে আবার আমরা একসাথে হবার আশা রাখি , ভার্চুয়াল উৎসবটি সফল করার জন্য সাধারন সম্পাদক তুলিকে বিশেষ ধন্যবাদ মাটির সংস্কৃতি ধরে রাখবো আমরা ছড়িয়ে দিব সারা বিশ্বে এ স্লোগানকে প্রতিপাদ্য করে নাফা এ বছর পদার্পন করেছে ২১ বছরে. নাচ, গান, চিত্রপ্রদর্শনী ছাড়াও নাফা ১৫ বছর যাবৎ আয়োজন করে থিম ভিত্তিক ফ্যাশন নাফা অনেক দর্শক কাল ফোনে ও ভিডি বার্তায় শুভেচ্ছা জানিয়েছে নাফা কে এতে শিল্পীরা কৃতজ্ঞ ও অনুপ্রানিত।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT