1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১১:৩২ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা কয়েছের

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

নিউজ ডেস্ক: ফ্রান্স আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক থেকে নিয়মিত সম্পাদকের দায়িত্ব প্রাপ্ত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনা সহ ইউরোপিয়ান আওয়ামী লীগ ও সকল নেতাকর্মীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ফ্রান্স আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ ।

তিনি বলেন, বাংলাদেশের গণমানুষের নেতা, আধুনিক বাংলাদেশের রূপকার , বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা জানাই।মমতাময়ী মায়ের নির্দেশে আমাকে ফ্রান্স আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদানের জন্য।

ধন্যবাদ জানাই আমার প্রিয় নেতা সংগ্রামি সাধারণ সম্পাদক জনাব ওবায়দুল কাদের, বাংলাদেশ আওয়ামিলীগের সন্মানিত নেতৃবৃন্দ কে তার সাথে ধন্যবাদ জানাই ইউরোপিয়ান আওয়ামী লীগের সংগ্রামি সভাপতি জনাম এম,নজরুল ইসলাম /বিপ্লবী সাধারণ সম্পাদক জনাব মুজিবুর রহমানকে।

সর্বোপরি এ ভালোবাসা ফ্রান্স আওয়ামী লীগ এর নেতাকর্মীদের। আমি দিলওয়ার হোসেন কয়েছ, নেতা হিসাবে নয় আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী হিসাবে যেমন ছিলাম তেমনই থাকবো। আপনাদের ভালোবাসা নিয়ে ফ্রান্সে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ ইস্পাত কঠিন সংগঠন হিসাবে গড়ে তুলতে চাই।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT