1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০২:৫৯ পূর্বাহ্ন

ট্রাম্প, তুমি ভেব না বাবার শাহাদাতেই সব শেষ: সোলেইমানির কন্যা

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : সোমবার, ৬ জানুয়ারী, ২০২০

নিউজ ডেস্ক: বাবাকে হত্যা করে যুক্তরাষ্ট্র-ইসরায়েল নিজেদের দুর্দিন ডেকে এনেছে বলে হুঁশিয়ারি দিয়েছেন মার্কিন বিমান হামলায় নিহত ইরানের শীর্ষ জেনারেল কাসেম সোলেইমানির কন্যা জয়নাব সোলেইমানি।

সোমবার ইরানের রাজধানী তেহরানে সোলেইমানির জানাজায় একথা বলেন তিনি।
মার্কিন প্রেসিডেন্টের উদ্দেশে জয়নাব বলেন, ট্রাম্প, তুমি ভেব না বাবার শাহাদাতেই সব শেষ হয়ে গেছে। গোটা বিশ্ব দেখছে ইরাক ও ইরানের মানুষ কীভাবে তাদের বীরের প্রতি শ্রদ্ধা জানাচ্ছে। ট্রাম্প ইরানি ও ইরাকি জাতির মধ্যে বিভেদ সৃষ্টি করতে চেয়েছিলেন, কিন্তু এই শাহাদাতের ঘটনা দুই জাতির মধ্যে বন্ধনকে আরও শক্তিশালী করেছে, তারা চিরস্থায়ী বন্ধনে আবদ্ধ হয়েছে।

তিনি বলেন, আমেরিকা ও দখলদার ইহুদিবাদী ইসরাইল জেনে রাখো বাবার শাহাদাতের ফলে গোটা বিশ্বের প্রতিরোধ ফ্রন্টের মধ্যে মানবিকতা আরও বেশি জাগ্রত হবে। এখন থেকে পশ্চিম এশিয়ায় মোতায়েন মার্কিন সেনাদের স্ত্রী-সন্তানদেরকে তাদের স্বামী অথবা বাবার মৃত্যুর আশঙ্কায় প্রহর গুনতে হবে।

প্রসঙ্গত, শুক্রবার ইরাকের রাজধানী বাগদাদের আন্তর্জাতিক বিমানবন্দরে যুক্তরাষ্ট্রের এক হামলায় ইরানের কুদস বাহিনীর ক্ষমতাধর জেনারেল কাসেম সোলেইমানিকে হত্যা করা হয়। প্রেসিডেন্ট ট্রাম্পের নির্দেশেই সোলেইমানিকে হত্যা করা হয়েছে। এই হত্যাকাণ্ডের পর ইরান ও যুক্তরাষ্ট্রের মধ্যে নতুন করে উত্তেজনা শুরু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT