1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৮:২৬ অপরাহ্ন

ছেলে-মেয়েকে নিয়ে হোম অব ক্রিকেটে মাশরাফী

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১

নিউজ ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটে সফল অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। দীর্ঘদিন ধরে দলের বাইরে রয়েছেন তিনি। ২০১৭ সালে টি-টোয়েন্টি থেকে অবসর নিলে ২০২০ সালে জিম্বাবুয়ে সিরিজের পর থেকে ওয়ানডেতে নেই। মূলত জাতীয় দলের ভবিষ্যৎ পরিকল্পনার কারণে দলে জায়গা হারান তিনি।

মাশরাফী সবশেষ দেশীয় ক্রিকেটারদের নিয়ে আয়োজিত বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে জেমকন খুলনার হয়ে খেলেছিলেন। এক ম্যাচে ক্যারিয়ার সেরা বোলিংয়ে ৪ ওভারে ৩৫ রানে ৫ উইকেট নেন তিনি। এরপর ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে খেলার প্রত্যাশা থাকলেও বয়স ও দীর্ঘ পরিকল্পনার অজুহাতে তাকে দলের বাইরে রাখা হয়।

এরপর অনেকগুলো সিরিজ খেলেছে বাংলাদেশ। সাফল্য, ব্যর্থতা সবই এসেছে কিন্তু তার আর দলে ফেরা হয়নি। আদৌ তাকে ঘিরে হয়তো আর কোন পরিকল্পনা নেই বাংলাদেশ ক্রিকেট দলের। তবে মাঠের ক্রিকেটে নিজেকে আরও কয়েকবছর ধরে রাখতে চান তিনি।

দীর্ঘ কয়েক মাস করোনার কারণে মিরপুরে ক্রিকেটারদের আসা-যাওয়া সীমিত ছিল। অনেকেই বায়ো-বাবলের কারণে আসতে পারেননি। অবশেষে পরিস্থিতি কিছুটা স্থিতিশীল মাঠে ফিরছেন ক্রিকেটাররা। তাদের মতো আজ শনিবার হোম অব ক্রিকেট খ্যাত মিরপুরের সবুজ ঘাসে পা রেখেছেন মাশরাফীও।

সন্তানদের নিয়ে মাঠে আসার দুটি ছবি ফেসবুকে শেয়ার করে স্টেডিয়ামের ইমুজি দিয়ে মাশরাফী লিখেছেন, ‘যেটাকে আমি ধারণ করি সেখানে অনেক দিন পর…অনেকগুলো স্মৃতি মাথায় চলে আসছে…।’ আসলেই তো তাই আজকের মাশরাফীর যত অর্জন তার সবই লিখা আছে এই মাঠে। এখানেই তৈরি হয়েছিলেন মাশরাফী বিন মোর্ত্তজা।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT