1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:১৪ পূর্বাহ্ন

ইতালি আওয়ামী লীগ চলবে প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায়

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৯

নিউজ ডেস্ক: নবগঠিত ইতালি আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর ফরাজী ও সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যথাসময়ে সম্মেলন দিয়ে দলকে চাঙা রাখেন। আর আমাদের প্রবাসের নেতারা পদ আঁকড়ে ধরে তিন বছরের কমিটি আট বছর চালায়। সেটা আর হবে না। নেত্রীর দিক-নির্দেশনায় চলবে ইতালি আওয়ামী লীগ।

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলে বহির্বিশের বিভিন্ন দেশ থেকে শতশত নেতাকর্মী উৎসব মুখরিত এ কাউন্সিলে অংশগ্রহণ করেন। নবগঠিত ইতালি আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর ফরাজী ও সাধারণ সম্পাদক এম. এ. রব মিন্টুর নেতৃত্বে ইতালি আওয়ামী লীগের নেতারা এতে অংশ নেন।

কাউন্সিলে ইতালি আওয়ামী লীগ নেতারা সর্ব ইউরোপ আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মজিবর রহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

এছাড়াও তারা বাংলাদেশ আওয়ামী লীগসহ দেশ বিদেশের বিভিন্ন আওয়ামী রাজনৈতিক সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন।

এসময় ইতালি আওয়ামী লীগের সহসভাপতি লুৎফর সর্দার, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, কাতানিয়া আওয়ামী লীগের সভাপতি সেলিম মোল্লা, ইতালি আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আনোয়ার ফরাজী, আওয়ামী লীগ নেতা মতিন বেপারীসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। অন্যদিকে সম্মেলনে ইতালি আওয়ামী লীগের পুরাতন নেতারা যারা বর্তমানে স্থায়ীভাবে দেশে অবস্থান করছেন তারাও কাউন্সিলে অংশগ্রহন করেন।

নবগঠিত ইতালি আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুনরায় সভাপতি নির্বাচিত হওয়ায় ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে প্রবাসের রাজনৈতিক দলগুলো যেন প্রধানমন্ত্রীকে অনুসরণ করে চলে সেজন্য অনুরোধ জানান তারা।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT