1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০১:৩২ পূর্বাহ্ন

আগামী বছর বাণিজ্য মেলা অনুষ্ঠিত হবে পূর্বাচল

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০

নিউজ ডেস্ক: আগামী বছর থেকে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা অনুষ্ঠিত হবে রাজধানীর পূর্বাচলে। সোমবার বিকেলে রাজধানীর শেরে বাংলা নগরে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় সমাপনী অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এ তথ্য জানিয়েছেন।
আগারগাঁও থেকে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা স্থায়ীভাবে পূর্বাচলে নিয়ে যাওয়ার জন্য সেখানে বাণিজ্য মেলার নিজস্ব কমপ্লেক্স করা হচ্ছে।

এ বিষয়ে বাণিজ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী আমাদেরকে বলেছেন, আগামী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা হবে পূর্বাচলের নিজস্ব কমপ্লেক্সে। সেটা নতুন জায়গা। প্রথম দিকে একটু সমস্যা হবে।

তিনি আরো বলেন, তবে সেখানে যাতে লোকজন যেতে পারে, সে বিষয়ে সবরকম ব্যবস্থা আমরা নেব। সেখানে আন্তর্জাতিক মানের একটা সেন্টার করা হয়েছে। আমরা সবরকমভাবে চেষ্টা করব, আগামী বছর শিফট করার জন্য।

গত কয়েক বছর ধরে বাণিজ্য মেলা পূর্বাচলে নিয়ে যাওয়ার কথা বলে আসছে বাণিজ্য মন্ত্রণালয়। তবে বিভিন্ন কারণে তা সম্ভব হয়নি।

এদিকে এবার বিভিন্ন কারণে বাণিজ্য মেলা ১০ ও ৩১ জানুয়ারি এবং ১ ফেব্রুয়ারি বন্ধ ছিল। মেলার মেয়াদ বাড়াতে ব্যবসায়ীদের দাবির পরিপ্রেক্ষিতে বাণিজ্যমন্ত্রী বলেন, বাণিজ্য মেলা আরও দুই/তিন দিন বাড়ানো যায় কি না, বিষয়টা বিবেচনায় রাখব।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT