1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

যুক্তরাজ্যে বাংলাদেশি বংশোদ্ভূত যুবককে গুলি

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯

যুক্তরাজ্যের পূর্ব লন্ডনে বাংলাদেশি অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসে এক বাংলাদেশি বংশোদ্ভুত যুবকের মাথায় গুলি করেছে দুর্বৃত্তরা। আহত ওই যুবকের নাম ইরন আলী।

গতকাল মঙ্গলবার দেশটির স্থানীয় সময় রাত সাড়ে ১০টার দিকে নেলসন স্ট্রিটে নিজ বাসার সামনে তিনি গুলিবিদ্ধ হন।

ওই যুবকের পরিবার সূত্রে জানা গেছে, আহত ইরনের আলীর আশাঙ্কাজনক। মাথায় গুলি লাগায় ইতিমধ্যে ওই যুবকের ব্রেইন ডেমেইজ হয়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। তাকে রয়েল লন্ডন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনার পরপরই নেলসন স্ট্রিট বন্ধ করে রাখা হয়েছে।

পুলিশ ওই স্ট্রিটের বাসিন্দা ছাড়া অন্য কাউকে প্রবেশ করতে দিচ্ছে না। স্থানীয় এক বাসিন্দা জানিয়েছে এই স্ট্রিটে এ ধরনের ঘটনা আর কখনও ঘটেনি।

আহত ওই যুবকের পরিবার আরও জানায়, মাথায় গুলিবিদ্ধ যুবক তার পরিবারের সদস্যদের জন্য বাইরে থেকে খাবার কিনে ঘরে প্রবেশের মুহূর্তে পূর্ব থেকে ওতপেতে থাকা দুস্কৃতিকারী তাকে গুলি করে পালিয়ে যায়।

এদিকে পূর্ব লন্ডনের ইলফোর্ডে ছুরিকাঘাতে এক কিশোর নিহত হয়েছে। তার বয়স ১৯ বছর। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৮টায় পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশ তাকে প্রাথমিক চিকিৎসা দিলেও ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পুলিশের ধারণা, এটি গ্যাং ফাইটের কারণে হতে পারে। এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys