1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

বিশেষ ছাড়ের ঘোষণা দিয়ে প্যারিসে বাংলা অটো গ্যারেজের উদ্বোধন

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

আমাদেরকথা প্রতিবেদক: ফ্রান্সে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের জন্য বিশেষ ছাড়ের ঘোষণা দিয়ে রাজধানী প্যারিসে দেশটির খ্যাতনামা গাড়ি মেরামতকারী প্রতিষ্ঠান অটো ডিসট্রিবিউশন যা বাংলা অটো গ্যারেজ নামে শুভ উদ্বোধন করা হয়েছে।
শনিবার পিয়ারফি সুক সেইনে গাড়ি মেরামতকারী এই প্রতিষ্ঠানটি উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অল ইউরোপিয়ান বাংলাদেশ অ্যাসোসিয়েশন আয়েবা’র মহাসচিব কাজী এনায়েত উল্লাহ।

প্রতিষ্ঠানটিতে গাড়ি মেরামত, সব ধরনের খুচরা যন্ত্রাংশ, গাড়ির রং করা, গাড়ী কেনাবেচা সহ গাড়ি সংক্রান্ত সব ধরনের সেবা পাওয়া যাবে। এই প্রতিষ্ঠানটি ফ্রান্সে একমাত্র বাংলা ভাষায় ড্রাইভিং প্রশিক্ষণ কেন্দ্র বাংলা অটো ইকোল’র একটি অঙ্গপ্রতিষ্ঠান।
উদ্বোধনী অনুষ্ঠানে বাংলা অটো ইকুলের পরিচালক হোসেন সালাম রহমান ও বাংলা অটো ‌ গ্যারেজের সহ-ব্যবস্থাপক শরীফ রহমান উপস্থিত ছিলেন।

লুৎফুর রহমান বাবুর উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি ফ্রান্স আওয়ামীলীগের সভাপতি এম এ কাশেম, কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে সালেহ আহমেদ চৌধুরি, ফয়সাল ইকবাল হাশমি , ফারুখ খাঁন,মোতালেব খান, সুব্রত ভট্টাচার্য শুভ , এমদাদুল হক স্বপন, সাংবাদিক আবু তাহের, অজয় দাস, নজরুল ইসলাম চৌধুরী, আরিফ হোসেন, ওবায়দুল ইসলাম রিয়াদ, মনসুর আহমেদ, আসাদুজ্জামান সুমন, কামাল শিকদার ‌প্রমুখ।

এতে বক্তারা বলেন, দিনেদিনে ফ্রান্সে বাংলাদেশি প্রতিষ্ঠান বৃদ্ধি পাচ্ছে যা আমাদের জন্য খুবই ইতিবাচক ।এতে একদিকে যেমন প্রবাসী বাংলাদেশীদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে অন্যদিকে তেমনি আমাদের অর্থনীতির ভিতও মজবুত হবে। উদ্বোধন শেষে বিশেষ মোনাজাতে প্রতিষ্ঠানের উত্তরোত্তর সমৃদ্ধি ও উন্নতির পাশাপাশি প্রবাসী বাংলাদেশীদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।পরে অতিথিদের নিয়ে কেক কাটেন প্রতিষ্ঠান সংশ্লিষ্টরা।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys