1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

বাসা থেকে ‘রাতে বেরিয়ে পড়তেন’ পরীমনি

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

নিউজ ডেস্ক: পরীমনিকে আটকের সময় বিপুল পরিমাণ মদ, ইয়াবা, ভয়ংকর মাদক আইস ও এলএসডি পেয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)। বনানীর ১৯/১ লেক ভিউ ভবনের পঞ্চম তলার ফ্ল্যাট থেকে পরীমনিকে গতকাল বুধবার রাতে আটক করা হয়। আজ তাকে গ্রেপ্তার দেখানো হয়।

র‌্যাবের অভিযান চলাকালে হাজার হাজার মানুষ ভিড় জমিয়েছিলেন বাসার সামনে। তবে ওই সময়ে ভবনের বাসিন্দাদের কাউকেই বাইরে বের হতে বা প্রবেশ করতে দেওয়া হয়নি। পুরো অভিযান চলাকালে বেশ আতঙ্ক এবং উৎকণ্ঠায় ছিলেন ভবনের বাসিন্দারা। এ বিষয়ে আজ বৃহস্পতিবারও কেউ কোনো কথা বলতে রাজি হননি।

আজ দুপুরে পরীমনির বাসার সামনে গিয়ে দেখা যায়, উৎসুক জনতার ঢল। কেউ কেউ আবার ওই ভবনের সামনে এসে ছবিও তুলছেন। এ সময় ভবনের বাসিন্দাদের সঙ্গে কথা বলতে চাইলে ভেতরে প্রবেশ করা সম্ভব হয়নি।

বাসাটির নিরাপত্তাকর্মী গেটের সামনে বসেই ডিউটি পালন করছেন। শুধুমাত্র ওই ভবনের বাসিন্দাদেরই প্রবেশ করতে দিচ্ছেন তিনি। কোনো অতিথিকেও আপাতত প্রবেশ করতে নিষেধ করা হয়েছে বলে জানান নিরাপত্তাকর্মী মো. মোজাম্মেল।

মো. মোজাম্মেল জানান, আজ সকাল ৬টায় ডিউটিতে এসেছেন তিনি। সাংবাদিক বা অন্য কারও সঙ্গে যেকোনো রকমের কথা বলতে ফ্ল্যাট মালিকদের পক্ষ থেকে নিষেধ করা হয়েছে। পরীমনির ফ্ল্যাটে কে আছেন, সেটাও জানেন না তিনি। তবে পরীমনির এক নানা রয়েছেন বলে তিনি শুনেছেন।

ওই ভবনের সামনে দাঁড়িয়ে ছিলেন ফাতেমা নামের এক পরিচ্ছন্নতাকর্মী। তিনি ওই বাসার সিঁড়ি ঝাড়ু দেন এবং ময়লা নিচে নামান। ফাতেমা জানান, প্রতিদিন সকালে তিনি প্রতি ফ্ল্যাটে কলিংবেল বাজিয়ে ময়লা নিচে নিয়ে আসেন। আজও তাই করেছেন। কিন্তু পরীমনির ফ্ল্যাটে অনেকবার কলিংবেল বাজালেও কেউ দরজা খোলেননি বা ময়লা বের করে দেননি। তাই ওই বাসায় এখন কেউ রয়েছে কি না, সেটা সুস্পষ্টভাবে জানাতে পারেননি তিনি।

পরীমনিদের ভবনের পাশেই চা বিক্রি করেন বিল্লাল হোসেন। লকডাউনের কারণে দোকান বন্ধ রেখে হাতে করে চা বিক্রি করছেন তিনি। বিল্লাল হোসেন জানান, পরীমনি এই বাসায় থাকে এটা তো সবাই জানে। তার গাড়িটাও চেনেন তিনি। বেশির ভাগ সময় রাতেই পরীমনি বাসা থেকে বের হতেন। দিনে খুব বেশি তার গাড়ি চোখে পড়েনি।

এর আগে গতকাল বাসায় অভিযান চালিয়ে পরীমনিকে আটক করে র‌্যাব। রাত ৮টা ১০ মিনিটে পরীমনিকে বাসা থেকে বের করে একটি সাদা মাইক্রোবাসে তোলা হয়। এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদে পরীর থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে গতকাল রাত সাড়ে ৮টায় রাজের বাসায় অভিযান চালায় র‌্যাব।

টানা দুই ঘণ্টার অভিযান শেষে রাজধানীর বনানীর বাসা থেকে রাত ১০টা ১৫ মিনিটের দিকে রাজকে বের করে আনেন র‌্যাব সদস্যরা। এরপর তাকেও নেওয়া হয় র‌্যাব সদর দপ্তরে।

রাব সূত্রে জানা গেছে, পরীমনির বাসার সেলফে সাজানো ছিল বিদেশি মদ। এমনকি ফ্রিজও ভর্তি ছিল নামী-দামি ব্র্যান্ডের মদে। এর পাশাপাশি তার বাসায় মিলেছে ইয়াবা ও ভয়ংকর মাদক এলএসডি ও আইস ।

অভিযানের শুরুরে ফেসবুকে লাইভে এসে পরীমনি বলেন, ‘কারা যেন আমার বাসায় ঢোকার চেষ্টা করছে। কেউ কালো কাপড় পরে আছেন, কেউ রঙিন কাপড় পরে আছেন। এরা কারা ভাই? আমি লাইভ কাটছি না।’

পরীমনি আরও বলেন, ‘পুলিশ হলে তো দরজা খুলেই দেব। কিন্তু তারা তো পরিচয় দিচ্ছে না। মেরে ফেললে সবার সামনে মেরে ফেলে যাক। আমি লাইভ কাটব না। সবাই দেখুক। সবাইকে দেখায় দেব, এরা কী কী করে।’

এ সময় পরীর বাসার দরজা ধাক্কার শব্দ পাওয়া যায়। পরীমনি বলেন, ‘ভাই আপনারা কিছু দেখতেসেন না, কিছু বলতেসেন না। আমি যে কী পরিমাণ সিক। তিন দিন ধরে বিছানা থেকে উঠতে পারছি না। আমার পরিচিতরা কী আসবেন? একটু দেখবেন, এরা কারা। লিটারেলি আমার দরজা ভাঙচুর করতেসে।’

পরীমনির এমন ফেসবুক লাইভের পর তার বাসার সামনে জড়ো হতে থাকে গণমাধ্যমকর্মী ও সাধারণ মানুষেরা। বিকেল সারে ৪টায় তার বাসার সামনের সড়কের দুই পাশ আটকিয়ে দেয় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।পরে একে একে বাসার সামনে আসতে থাকে র‌্যাবের একাধিক টিম। সঙ্গে বনানী থানার পুলিশও ঘটনাস্থলে যায়।

এরপর বেলা সাড়ে ৪টার পর র‌্যাব সদস্যরা পরীমনির বাসায় প্রবেশ করে। এ সময় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিমসহ অন্য গোয়েন্দা সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারাও ঘটনাস্থলে আসেন। বিকেল ৫টার দিকে পরীমনিকে আটক করা হয়েছে বলে আনুষ্ঠানিকভাবে জানায় র‌্যাব। এরপর সন্ধ্যার দিকে তার বাসা থেকে বিপুল পরিমাণ মদ উদ্ধার করা হয়। ।

উল্লেখ্য, বেশ কিছু দিন ধরে আলোচনায় রয়েছেন নায়িকা পরীমনি। কিছুদিন আগে ঢাকার সাভারের বোটক্লাবে যৌন নির্যাতনের শিকার হয়েছেন অভিযোগ করে আলোচনায় আসেন তিনি। ওই ঘটনায় কয়েকজন গ্রেপ্তারও হয়েছিলেন।

ওই ঘটনার পরে একাধিক ক্লাবে ভাঙচুরের অভিযোগ ওঠে পরীমনির বিরুদ্ধে। গত কয়েক দিন আগে পিয়াসা ও মৌ নামের দুই মডেল গ্রেপ্তার হয়েছেন। তাদের বাসা থেকেও বিপুল মাদক উদ্ধার করেছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys