1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

ফ্রান্স আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক: অনাড়ম্বর অনুষ্ঠান ও নানা কর্মসূচির মধ্য দিয়ে ফ্রান্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬‌তম জন্মদিন পালন করা হয়েছে।

বুধবার রাজধানী প্যারিসের স্থানীয় একটি রেস্টুরেন্টে এ উপলক্ষে মিলাদ মাহফিল, কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করে ফ্রান্স আওয়ামী লীগ।

অনুষ্ঠানের শুরুতে শিশুদের সাথে নিয়ে কেক কাটেন‌ নেতৃবৃন্দ। এ সময়,” শুভ শুভ শুভ দিন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন” বলে স্লোগান দেন তারা।

পরে ‌ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, দেশের উন্নতি সমৃদ্ধি ও বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের অন্যান্য শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 

জন্মদিন উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভার ও আয়োজন করা হয় ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি এম এ কাশেমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ’র পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সর্বো ইউরোপিয়ান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

এ সময় বক্তারা বলেন, কঠিন সংগ্রামের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন সাহসী পদক্ষেপ গ্রহণ করছেন‌, তার দৃঢ় নেতৃত্বেই দেশ দুর্নীবার গতিতে এগিয়ে যাচ্ছে।

এসময় তারা আরো বলেন ,সাহসীকতার সাথে করোনা পরিস্থিতি মোকাবেলা সহ পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলী টানেলের মতো একাধিক মেগা প্রকল্প বাস্তবায়ন করেছেন‌ জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আবুল কাশেম ,সহ-সভাপতি মুক্তিযুদ্ধা কামরুল হাসান বকুল ,জিয়াউল হক নাসির চৌধুরী,মন্জুরুল হাসান চৌধুরী সেলিম,আবু মোর্শেদ পাটোয়ারী, মোতালেব খান, উপদেষ্টা সালেহ আহমেদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক স্বপন ,ফয়ছল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সেলিম ওয়াদা শেলু , দপ্তর সম্পাদক আসাদুজ্জামান সুমন,সহ প্রচার সম্পাদক মনসুর আহমেদ, ফ্রান্স আওয়ামী লীগ নেতা ওবায়দুল ইসলাম রিয়াদ, কামাল শিকদার, মহিউদ্দিন খান ওয়াদুদ, কামাল পাশা প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys