1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

জন্মদিনে দোয়া প্রার্থণা করেছেন ফাতেমা খাতুন

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : সোমবার, ৫ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদক: কর্মব্যস্ততার মাঝে একদন্ড অন্যদিকে নজর দেওয়ার অবকাশ নেই। নারী হিসেবে তিনি অন্য নারীর অনুপ্রেরণা হতে পারেন নিঃসন্দেহে। প্রবাসে থেকেও তিনি দেশের মানুষের খোঁজখবর রাখেন প্রতিনিয়ত।

অর্থনীতিতে তার অবদান একটু হলেও বলতে হয়। তিনি একজন রেমিটেন্স যোদ্ধা। তিনি আর কেউ নন। তিনি ‘আমাদেরকথার প্রকাশক ফাতেমা খাতুন। আজ ফাতেমা খাতুনের জন্মদিন। তিনি তাঁর জন্মদিনে দেশ-বিদেশে সবার কাছে দোয়া প্রার্থণা করেছেন।

ফাতেমা খাতুনের সহযোগিতায় আমাদেরকথা পত্রিকা প্রায় ১০ বছরের দোরগোড়ায়। সত্য, বস্তুনিষ্ঠ তথ্যের মাধ্যমে আমাদেরকথা আজ সবার কাছে জনপ্রিয়। বিশেষকরে প্রবাসীদের জন্য এটি একটি নির্ভরতার নাম।

জন্মদিনে ফাতেমা খাতুন আমাদেরকথার সম্পাদক লুৎফুর রহমান বাবুকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, ‘আমাদেরকথার’ মহতী উদ্যোগ সম্পাদকের মাধ্যমেই নির্ভরযোগ্য গনমাধ্যমের তালিকায় যুক্ত হয়েছে। আমি চাই মানুষের কথা বলতে। সেইসব প্রান্তিক মানুষের কথা বলতে চাই যারা সত্যিই নিপেড়িত, অবহেলিত।’

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys