1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

সুশান্তকে নিয়ে মুখ খুললেন বাবা

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ২৬ জুন, ২০২০

নিউজ ডেস্ক: একমাত্র ছেলে মৃত্যু শোক তাঁকে যেন পাথর করে দিয়েছিল । এ ক’দিন শুধুই ছেলের ছবিটার সামনে বসে চোখের পানি ফেলে গিয়েছেন তিনি । আবার নিজের সমস্ত দায়িত্ব-কর্তব্যও পালন করতেও ভোলেননি । আর হতভাগ্য পিতা হয়তো নিজের মনের মধ্যেও সেই উত্তর খুঁজে গিয়েছেন নিরন্তর, কেন এমন করল ছেলেটা ?

সুশান্তের মৃত্যুর ১২ দিন কেটে গেছে । তাঁর আত্মার শান্তি কামনায় রীতি মেনে সমস্ত শ্রাদ্ধশান্তিও সমাপ্ত । সুশান্তের পটনার বাড়িতেই আয়োজন করা হয়েছিল তাঁর স্মরণসভার । সেখানেও ছেলের ছবির সামনে স্থির হয়ে বসে থাকতে দেখা গিয়েছিল অবসরপ্রাপ্ত সরকারি কর্মী কেকে সিং’কে । অবশেষে নীরবতা ভাঙলেন সুশান্ত সিং রাজপুতের বাবা ।

এ দিন সুশান্তের মৃত্যু, প্রেম, সম্পর্ক নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে অঙ্কিতার প্রসঙ্গ উঠে আসে তাঁর কথায় । তিনি স্পষ্টই জানান, অঙ্কিতা পটনার বাড়িতেও এসেছিলেন । তাঁর সঙ্গেই সুশান্তের বিয়ে হওয়ার কথা ছিল ২০১৬-র শেষ দিকে । কিন্তু ওই বছরের শুরুতেই তাঁদের ৬ বছরের সম্পর্ক শেষ হয়ে যায় । কিন্তু কেন এই সম্পর্ক পূর্ণতা পেল না, কেনই বা অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদ করলেন নায়ক ? এর উত্তরে কেকে সিং বলেন, ‘ইয়ে তো সংযোগ হ্যায় । যো হোনা হোতা হ্যায় ও হোতা হ্যায় ।’

সম্প্রতি কি তাঁদের মধ্যে বিয়ে নিয়ে কোনও কথা হয়েছিল ? সুশান্তের বাবা জানান, হয়েছিল । রিয়া’কে তিনি চেনেন না । তবে সুশান্ত বলেছিলেন, এখন করোনার কারণে বিয়ে করা যাবে না । তারপর একটা ছবি হাতে আছে । সেটা হয়ে গেলে ফেব্রুয়ারি-মার্চ নাগাদ দেখা যাবে । এটাই ছিল সুশান্তের সঙ্গে তাঁর বাবার শেষ কথোপকথন ।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys