1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:০৬ অপরাহ্ন

রিয়ার কল লিস্টের ‘এইউ’-কে খুঁজছে সিবিআই

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বুধবার, ১২ আগস্ট, ২০২০

নিউজ ডেস্ক: সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু তদন্তে একের পর এক চমকপ্রদ তথ্য বেরিয়ে আসছে। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর ফোন কল থেকে পাওয়া গেলো নতুন আরেক তথ্য।

সুশান্তের মৃত্যুর আগে ও পরে মহেশ ভাটকে ফোনের তথ্য পাওয়ার পরে এবার আরও বিস্ময়কর তথ্য উঠে এল। সুশান্তের মৃত্যুর আগে এবং পরে রিয়া ‘এইউ’ নামক এক ব্যাক্তিকে ফোন করেছিলেন। ট্রু-কলারে তাঁর নাম দেখা যাচ্ছে ‘এইউ’ । যাঁকে মোট ৪৪ বার ফোন করেছেন রিয়া। আর ইনকামিং কল এসেছে ১৭ বার । কে এই ‘এইউ ’?

সুশান্তের মৃত্যুর ঠিক আগের দিন অর্থাৎ ১৩ জুন ও মৃত্যুর পর দিন, অর্থাৎ ১৫ জুন ‘এইউ ’ একাধিকবার ফোন করেছিলেন রিয়াকে। ২০ জুন ৩০০ সেকেন্ড কথা বলেন তিনি, ১৪ জুলাই বেশ কিছুক্ষণ।

রিয়ার ‘এইউ’ কে এখন খুঁজছে সিবিআই। সন্দেহ আরও বেড়েছে কারণ, রিয়ার ফোনে সকলের নামই স্পষ্ট করে লেখা, যেমন ইন্দ্রজিৎ চক্রবর্তী, শৌভিক চক্রবর্তী, শ্রুতি মোদী। কিন্তু শুধু ‘এইউ’ এ ভাবে লেখা কেন? রহস্য সেখানেই।

অভিনেত্রী রিয়া চক্রবর্তীর দু’টি ফোন বাজেয়াপ্ত করেছে ইডি। শুধু রিয়াই নন, তাঁর ভাই শৌভিক এবং বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীর মোবাইল ফোনও নিজেদের হেফাজতে নিয়েছে তারা। ইডি-র তরফে জানানো হয়েছে, তাঁদের প্রত্যেকের কললিস্টই খতিয়ে দেখা হবে। ফোন ছাড়াও বাজেয়াপ্ত করা হয়েছে চক্রবর্তী পরিবারের দু’টি ল্যাপটপ এবং দু’টি আইপ্যাডও। সব ক’টি গ্যাজেটই ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হবে বলে খবর।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT